×
  • প্রকাশিত : ২০২১-১১-২১
  • ৬৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ইয়ামি গৌতম অভিনেত্রী হয়ে ওঠার আগে যার সঙ্গে সকলের পরিচয় ঘটে একজন বিউটি প্রোডাক্ট এর মডেল হিসেবে। দিনের পর দিন তার রূপে মুগ্ধ হয়ে সকালে পছন্দ করে এসেছে সেই বিজ্ঞাপন। অথচ ইয়ামি যখন বলিউডে একের পর এক ছবির প্রস্তাব নিয়ে রীতিমতো উত্তেজিত ঠিক সেইসময় শুনতে হয়েছিল তার রূপ খুব একটা আহামরি নয়। তাকে শুনতে হয়েছিল সে দেখতে খুব সাধারন।
সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ইয়ামি গৌতম। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি দীর্ঘ পোষ্টের মাধ্যমে তিনি জানান এটা এবার বন্ধ হওয়া উচিত। ইয়ামির মাথায় হঠাৎ করে কেন আসলো এ প্রসঙ্গ। ইয়ামির বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমের সব পোস্ট পড়েন তিনি। সেখানেই ইয়ামির চোখে পড়ে একজন কমেন্ট বক্সে লিখেছে তার বয়ফ্রেন্ড বা স্বামী চান যে তাকে যেন সবসময় তারকাদের মত সুন্দর দেখতে লাগে। আর এই মন্তব্যে ইয়ামি অবাক।
তার বক্তব্য বা সৌন্দর্য একটি সামরিক, কেউ প্রথম থেকেই এটা নিয়ে বেশ স্বস্তিতে থাকেন, আবার কারো জীবনে একটা বিশেষ সময় আসে যে মুহূর্তটা তে সে নিজেকে নিয়ে আত্মবিশ্বাসী থাকেন। এ অস্বাস্থ্যকর আলোচনাগুলো মানুষকে তিলে তিলে পিছিয়ে দিচ্ছে। ইয়ামি কেউ এমন মন্তব্যের শিকার হতে হয়েছিল।
তাকে শুনতে হয়েছিল তার ডিম্পলটা একটু অড জায়গায় রয়েছে। আবার কখনো শুনতে হয়েছিল তার নাকটা বেশ চোখে লাগে। এরই মাঝে বেশ খানিকটা রূপ নিয়েও চর্চা চলে। তবে তিনি তা গায়ে মাখেননি। ইয়ামির কথায় সমাজের এই দিক থেকে চিন্তাধারা বদলানো উচিত। নয়তো এই নিয়ে বহু মেয়েদের সারাজীবনে কটাক্ষের শিকার হতে হয়। বাড়ে মানসিক সমস্যা। আর তা নিয়ে প্রয়োজন সচেতনতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat