Logo
×
ব্রেকিং নিউজ :
গণমানুষের অধিকার হরণে চ্যাম্পিয়ন বিএনপি: ওবায়দুল কাদের সারাদেশের সরকারি-বেসরকারি স্কুলে ভর্তির অনলাইন আবেদনের সময় বাড়ল নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে ঢাকা-দিল্লী উপকৃত হতে পারে : প্রধানমন্ত্রী পুরাতন-নতুন ডাকাতিয়া নদী সেচ ও নিষ্কাশন প্রকল্প দ্রুত বাস্তবায়নের সুপারিশ ‘গ্রিন ফ্যাক্টরি এওয়াড-২০২০’ প্রদান প্রধানমন্ত্রীর উল্লাপাড়ায় স্থানীয় সাংসদকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ছয়জনের মৃত্যু কুমিল্লা মুক্ত দিবস আজ ৮ ডিসেম্বর ইউজিসিতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন বুয়েট ছাত্র আবরার হত্যার দায়ে ২০ জনের ফাঁসি, ৫ জনের যাবজ্জীবন
  • আপডেট টাইম : 23/11/2021 07:37 PM
  • 50 বার পঠিত

রাজধানীর শাহবাগ থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পলাতক আসামি ড. কনক সারোয়ার ও মেজর (অব.) দেলোয়ার হোসেনের সম্পত্তি ক্রোকের আদেশ দিয়েছেন আদালত। 
মঙ্গলবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালত এ আদেশ দেন। এবিষয়ে প্রতিবেদন দাখিলের জন্য আগামি ১৩ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।
ট্রাইব্যুনালের পেশকার  শামীম আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। 
এরআগে ৩০ জুন মামলার তদন্তকারি কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক মোহাম্মদ রাসেল মোল্লা দু’আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এরপর গত ২ নভেম্বর আদালত এ মামলার অভিযোগপত্র আমলে নেন। একইসঙ্গে পলাতক আসামি কনক সারোয়ার ও দেলোয়ার হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ২০২০ সালের ১১ অক্টোবর মো. জাকির হোসেন বাদি হয়ে শাহবাগ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। 
মামলার সূত্রে জানা যায়, আসামি কনক সারোয়ার ও মেজর (অব.) দেলোয়ার হোসেন ডিজিটাল মাধ্যম ব্যবহার করে রাষ্টের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে আক্রমণাত্মক, মিথ্যা, মানহানিকর ও উস্কানিমূলক তথ্য প্রচার করেন। এছাড়া এটর্নি জেনারেল মাহবুব ও সেনা প্রধানকে নিয়ে ব্যঙ্গাত্মক তথ্য ছড়ান বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...