Logo
×
ব্রেকিং নিউজ :
একশ’ বছরের পথ পরিক্রমায় ঢাকা বিশ্ববিদ্যালয় জাতিকে যা দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের : রাষ্ট্রপতি করযোগ্য ব্যক্তিদের কর দিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন আইনমন্ত্রী আখাউড়া-আগরতলা রেল রুট পুনরায় চালুর ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ষাটোর্ধদের বুস্টার ডোজ দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ঢাবি’র শতবর্ষপূর্তি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবের উদ্বোধন আগামীকাল ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন সরকার শিক্ষার সমান সুযোগ নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩ জন বিদেশে খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সৃষ্টি জটিলতার জন্য আওয়ামী লীগ দায়ী নয় : ওবায়দুল কাদের গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত বাস মালিকদের
  • আপডেট টাইম : 23/11/2021 10:02 PM
  • 36 বার পঠিত

শ্রীলঙ্কার পূর্বাঞ্চলে মঙ্গলবার ২০ জন আরোহী নিয়ে একটি ফেরি ডুবে গেলে কয়েক শিশুসহ অন্তত ছয়জন প্রাণ হােিয়ছে। পুলিশের বরাত দিয়ে কলম্বো গেজেট জানায়, ত্রিঙ্কোমালি জেলার কিন্নিয়ার কুরিঞ্চঙ্কারনি সেতুর কাছে ফেরিটি ডুবে গেলে অন্তত: ১১ জন আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর এএফপি’র। 
হাসপাতাল সূত্র জানায়, চিকিৎসাধীন কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
নৌবাহিনীর বরাত দিয়ে কলম্বো পেজ জানিয়েছে, শ্রীলঙ্কার নৌবাহিনী ডুবে যাওয়া ফেরি থেকে কয়েক জনকে উদ্ধার করেছে। উদ্ধারকৃতদের মধ্যে তিনজন স্কুল শিশুও রয়েছে।
নৌবাহিনী জানায়, তারা নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার করার জন্য অভিযান শুরু করেছে। নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে র‌্যাপিড অ্যাকশন বোট স্কোয়াড্রন (আরএবিএস), স্পেশাল বোট স্কোয়াড্রন (এসবিএস) এবং ডুবুরি দল মোতায়েন করা হয়েছে। 
পুলিশ জানায়, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...