Logo
×
ব্রেকিং নিউজ :
তুরস্ক-বাংলাদেশ দ্বিপাক্ষিক বাণিজ্য বৃদ্ধির অনেক সুযোগ রয়েছে: তুর্কি প্রতিনিধি দল দিনাজপুর শিক্ষা বোর্ডে এবার এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ১৫ হাজার ৭৯৫ জন নবম ওয়েজবোর্ড রোয়েদাদ অবিলম্বে সংশোধন ও বাস্তবায়নের আহবান বিএফইউজে’র শান্তি সম্মেলনে ‘শান্তি ঘোষণা’ গ্রহণ করবে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী তথ্যমন্ত্রী সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে সব মানুষের ডিজিটাল নিরাপত্তার জন্যই আইন : তথ্যমন্ত্রী ও সম্প্রচার একশ’ বছরের পথ পরিক্রমায় ঢাকা বিশ্ববিদ্যালয় জাতিকে যা দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের : রাষ্ট্রপতি করযোগ্য ব্যক্তিদের কর দিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন আইনমন্ত্রী আখাউড়া-আগরতলা রেল রুট পুনরায় চালুর ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 24/11/2021 09:45 PM
  • 36 বার পঠিত

নেত্রকোনা সরকারি কলেজের কেন্দ্রীয় লাইব্রেরিতে আজ থেকে সপ্তাহব্যাপি মুক্তিযুদ্ধ বিষয়ক একটি চিত্র প্রদর্শনী শুরু হয়েছে।
মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নেত্রকোনা সরকারি কলেজের উদ্যোগে উক্ত কলেজের ১১ জন ছাত্র ছাত্রীর আঁকা মুক্তিযুদ্ধ বিষয়ক সপ্তাহব্যাপী ব্যতিক্রমধর্মী চিত্র প্রদর্শনী আয়োজন করা হয়েছে।
কলেজের শহীদ বুদ্ধিজীবী অধ্যাপক আরজ আলী কেন্দ্রীয় লাইব্রেরিতে চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেণ কলেজর অধ্যক্ষ অধ্যাপক নুরুল বাসেত। বক্তব্য রাখেন- কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল মতিন ভুঞা এবং কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক দীপঙ্কর কুমার সরকার এবং সহযোগী অধ্যাপক কবি গোলাম মোস্তফা।
প্রদর্শনীতে কলেজে অধ্যয়নরত ১১ জন শিক্ষার্থীর আঁকা মুক্তিযুদ্ধ, পাকিস্তানী বর্বরতা, স্বাধীনতা সংগ্রাম,শরনার্থী শিবির, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধে নারীসহ নানান চিত্র প্রদর্শিত হচ্ছে। পরে ছবি আঁকা ১১ জন শিক্ষার্থীর হাতে সনদপত্র তুলে দেন প্রধান অতিথি। ব্যক্রিমধর্মী এই চিত্র প্রদর্শনী কলেজের শত-শত শিক্ষার্থীর মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...