Logo
×
ব্রেকিং নিউজ :
তুরস্ক-বাংলাদেশ দ্বিপাক্ষিক বাণিজ্য বৃদ্ধির অনেক সুযোগ রয়েছে: তুর্কি প্রতিনিধি দল দিনাজপুর শিক্ষা বোর্ডে এবার এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ১৫ হাজার ৭৯৫ জন নবম ওয়েজবোর্ড রোয়েদাদ অবিলম্বে সংশোধন ও বাস্তবায়নের আহবান বিএফইউজে’র শান্তি সম্মেলনে ‘শান্তি ঘোষণা’ গ্রহণ করবে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী তথ্যমন্ত্রী সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে সব মানুষের ডিজিটাল নিরাপত্তার জন্যই আইন : তথ্যমন্ত্রী ও সম্প্রচার একশ’ বছরের পথ পরিক্রমায় ঢাকা বিশ্ববিদ্যালয় জাতিকে যা দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের : রাষ্ট্রপতি করযোগ্য ব্যক্তিদের কর দিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন আইনমন্ত্রী আখাউড়া-আগরতলা রেল রুট পুনরায় চালুর ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 25/11/2021 05:10 PM
  • 34 বার পঠিত

চাঁদপুর জেলার কচুয়ায় আজ সকালে বিআরটিসির বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ কলেজ ছাত্র নিহত এবং সিএনজি চালক ও যাত্রী আহত হয়েছে। মৃতরা উর্মি (২১), রিফাত (২১) ও সাদ্দাম হোসেন (২০)। আহতরা সিএনজিচালক মনির হোসেন ও যাত্রী ইব্রাহিম ।এর মধ্যে মনির হোসেনের অবস্থা গুরুতর।
হতাহতদের প্রত্যেকেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিল।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া- গৌরিপুর সড়কের কচুয়া উপজেলার কড়ইয়া (বিশ্বরোড) নামক স্থানে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাদ্দাম ও রিফাত মারা যায়। বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নেয়া হয়।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উর্মিও মারা যায়। আহত যাত্রী ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...