×
ব্রেকিং নিউজ :
‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে বিআরডিবি’কে কাজ করতে হবে : এলজিআরডি প্রতিমন্ত্রী বিএনপি নেতারা ক্লান্ত; কর্মীরা হতাশ : ওবায়দুল কাদের ফিলিপাইন ও জাপানের নেতৃবৃন্দের সাথে বৈঠকে বসছেন বাইডেন বিএনপি নির্বাচন বানচালে সফল হলে দেশে অগণতান্ত্রিক শক্তির উত্থান হতো : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র হলমার্ক কেলেঙ্কারি : তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন উত্তর গাজায় দুর্ভিক্ষ আসন্ন ॥ সংকট নজিরবিহীন : জাতিসংঘ পাপুয়া নিউ গিনিতে বন্যায় ২০ জনের বেশি নিহত যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির প্রেমের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি
  • প্রকাশিত : ২০২১-১১-৩০
  • ৫১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শুধু অভিনেত্রী বা নবাব-কন্যা হিসেবে নয়, সারা আলি খান বিখ্যাত তার নম্র স্বভাবের জন্যেও। ভক্তদের কখনও নিরাশ করেন না সারা। কিন্তু এবার এক পাপারাৎজির হয়ে কথা বললেন সারা। খুব ধমকালেন তার দেহরক্ষীদের।
সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে মুম্বাইয়ের রাস্তায় দেখা গিয়েছিল সারাকে। গাড়িতে ওঠার সময় হঠাৎ সারার দিকে কাগজে মোড়া সামোসা পাও এগিয়ে দেন এক ভক্ত। তার পরিপ্রেক্ষিতে সারা যা করলেন তাও ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরাল।
আনন্দ এল রাই পরিচালিত ছবি ‘অত্রাঙ্গি রে’-এর ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ছবির ‘চকাচক’ গানের লঞ্চে গিয়েছিলেন তিনি। পাপারাৎজিরাও উপস্থিত ছিলেন সেখানে। তাদের একজনকে ধাক্কা দিয়েছিলেন সারার দেহরক্ষী। যেই না ব্যাপারটা জানতে পেরেছেন, খুব রেগে যান সারা। সাংঘাতিক বকাবকি করেন দেহরক্ষীদের।
কিছুদিন আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে দেখা যায়, দুই হাত দিয়ে সেই ভক্তের কাছ থেকে সমুচা পাও নেন সারা। একই সঙ্গে ধন্যবাদও জানান সেই ভক্তকে। মহামূল্যবান জিনিস নয়, রাস্তার দোকান থেকে কেনা সমুচা পাও পাওয়ার পর সারা যে খুশি মনে গ্রহণ করেছেন তা মুগ্ধ করেছে নেটিজেনদের। অনেকেই বলছেন যে তারকা সন্তানদের লেবেল দূরে সরিয়ে সারা মানুষের কাছে মিশে যাওয়ার ক্ষমতা রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat