×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১১-৩০
  • ৫৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শুধু অভিনেত্রী বা নবাব-কন্যা হিসেবে নয়, সারা আলি খান বিখ্যাত তার নম্র স্বভাবের জন্যেও। ভক্তদের কখনও নিরাশ করেন না সারা। কিন্তু এবার এক পাপারাৎজির হয়ে কথা বললেন সারা। খুব ধমকালেন তার দেহরক্ষীদের।
সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে মুম্বাইয়ের রাস্তায় দেখা গিয়েছিল সারাকে। গাড়িতে ওঠার সময় হঠাৎ সারার দিকে কাগজে মোড়া সামোসা পাও এগিয়ে দেন এক ভক্ত। তার পরিপ্রেক্ষিতে সারা যা করলেন তাও ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরাল।
আনন্দ এল রাই পরিচালিত ছবি ‘অত্রাঙ্গি রে’-এর ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ছবির ‘চকাচক’ গানের লঞ্চে গিয়েছিলেন তিনি। পাপারাৎজিরাও উপস্থিত ছিলেন সেখানে। তাদের একজনকে ধাক্কা দিয়েছিলেন সারার দেহরক্ষী। যেই না ব্যাপারটা জানতে পেরেছেন, খুব রেগে যান সারা। সাংঘাতিক বকাবকি করেন দেহরক্ষীদের।
কিছুদিন আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে দেখা যায়, দুই হাত দিয়ে সেই ভক্তের কাছ থেকে সমুচা পাও নেন সারা। একই সঙ্গে ধন্যবাদও জানান সেই ভক্তকে। মহামূল্যবান জিনিস নয়, রাস্তার দোকান থেকে কেনা সমুচা পাও পাওয়ার পর সারা যে খুশি মনে গ্রহণ করেছেন তা মুগ্ধ করেছে নেটিজেনদের। অনেকেই বলছেন যে তারকা সন্তানদের লেবেল দূরে সরিয়ে সারা মানুষের কাছে মিশে যাওয়ার ক্ষমতা রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat