×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় কৃষক সমাবেশ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে টাইগারদের প্রতি রাষ্ট্রপতি’র অভিনন্দন গাজীপুরে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ মেহেরপুরে বিদেশ ফেরত অভিবাসীদের বিষয়ে সেমিনার পীরগঞ্জ প্রেসক্লাবে ড. এম এ ওয়াজেদ মিয়া পাঠাগারে স্পিকারের বই উপহার ই-জিপি বাস্তবায়ন সম্পর্কে জানতে তানজানিয়ার প্রতিনিধিদল ঢাকায় ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সাথে আয়ারল্যান্ডের এন্টারপ্রাইজ, বাণিজ্য ও কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই : ওবায়দুল কাদের আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেবো : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১১-৩০
  • ৩৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

অবিলম্বে নবম ওয়েজবোর্ড রোয়েদাদ সংশোধনের জন্য সরকারের প্রতি এবং বাস্তবায়নের জন্য মালিক কর্তৃপক্ষের প্রতি আহবান জানিয়েছে বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন।
বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ আজ এক বিবৃতিতে বলেন, ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর যে রোয়েদাদ ঘোষণা করা হয়েছে তাতে গ্র্যাচুইটি ও আয়কর সম্পর্কিত জটিলতা রয়ে গেছে, যা সম্পূরক গেজেটের মাধ্যমে সংশোধন করা সম্ভব।
অন্যদিকে এ ওয়েজবোর্ডের ৪৫ শতাংশ মহার্ঘভাতাসহ ঘোষিত রোয়েদাদ একটি প্রতিষ্ঠান ব্যাতিত কোথাও বাস্তবায়ন না হওয়ায় নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা বলেন, সরকার ঘোষিত রোয়েদাদ কেন বাস্তবায়িত হয়নি তা খতিয়ে দেখার জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উদ্যোগী হওয়া প্রয়োজন।
গণমাধ্যমে বিরাজমান চরম বিশৃংখলা দূর করতে পদক্ষেপ নেয়ার জন্য সরকার ও মালিক কর্তৃপক্ষের প্রতি আহবান জানান বিএফইউজে সভাপতি ও মহাসচিব।
এ ছাড়া পৃথক বিবৃতিতে বিএফইউজেÑবাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন মুন্সীগঞ্জে সাংবাদিক বাছির উদ্দিন জুয়েলের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে।
বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবী করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat