×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় কৃষক সমাবেশ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে টাইগারদের প্রতি রাষ্ট্রপতি’র অভিনন্দন গাজীপুরে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ মেহেরপুরে বিদেশ ফেরত অভিবাসীদের বিষয়ে সেমিনার পীরগঞ্জ প্রেসক্লাবে ড. এম এ ওয়াজেদ মিয়া পাঠাগারে স্পিকারের বই উপহার ই-জিপি বাস্তবায়ন সম্পর্কে জানতে তানজানিয়ার প্রতিনিধিদল ঢাকায় ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সাথে আয়ারল্যান্ডের এন্টারপ্রাইজ, বাণিজ্য ও কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই : ওবায়দুল কাদের আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেবো : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১২-০৮
  • ৫৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

৬৫-সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমামের বিরুদ্ধে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ ০৮ ডিসেম্বর বধুবার সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমির সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তাগণ পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্য, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত বলে উল্লেখ করেন। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বলেন, দলের কয়েকজন স্বার্থান্বেষী নেতা সংসদ সদস্য তানভীর ইমামের উন্নয়ন কর্মকান্ডের ধারাকে বাধাগ্রস্থ এবং তার অর্জিত সুনাম, জনগণের মধ্যে আস্থা বিনষ্ট ও দলের মধ্যে বিভেদ সৃষ্টির উদ্দেশ্য পত্রিকায় তার (সাংসদ) বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছেন। তিনি আরো বলেন, এসব নেতা তাদের অবৈধ কর্মকান্ডের জন্য দলের কাছে গ্রহণযোগ্যতা হারিয়ে এখন সাংসদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছেন।

সংবাদ সম্মেলনে উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল বলেন, দলের মধ্যে থাকা এই কুচক্রীমহলটির ছত্রছায়ায় কয়েকজন আওয়ামী লীগ কর্মী কয়েক বছর আগে থেকে অপহরণ ও সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত হওয়ায় দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। তিনি বলেন, ইতোমধ্যে এদের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, হাটিকুমরুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেদায়েতুল আলম, উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালেক প্রমুখ । এর আগে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে পত্রিকায় প্রকাশিত সংবাদ ও সংসদ সদস্য তানভীর ইমামের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পৌরশহরে এক বিক্ষোভ মিছিল ও শহীদ মিনার চত্ত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত নেতাকর্মী এসে যোগ দেন। এই প্রতিবাদ সভাতেও উল্লিখিত প্রকাশিত সংবাদটিকে বক্তাগণ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat