×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 17/12/2021 07:52 PM
  • 71 বার পঠিত

বিজয় দিবস উপলক্ষে নাটোরে বাংলাদেশ পুলিশ থেকে অবসরগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা ৩০ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 
আজ শুক্রবার পুলিশ লাইন্সের ড্রিল হাউজে জেলা পুলিশ আয়োজিত এই অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগণের হাতে ফুল, শুভেচ্ছা উপহার ও খাবার তুলে দেওয়া হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা। 
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার শরীফ উদ্দিন এবং বীর প্রতীক মো: সোলায়মান। 
নাটোর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহসিন এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধাগণ দেশের সুর্য সন্তান। মহান মুক্তিযুদ্ধে তাদের ত্যাগ জাতি আজীবন স্মরণ করে যাবে। বর্তমান সরকার বীর মুক্তিযোদ্ধা ভাতার পরিধি বৃদ্ধি, তাদের চিকিৎসা, আবাসন, চাকুরীতে কোটা সুবিধা প্রদান, মৃত্যুর পরে রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের মাধ্যমে মুক্তিযোদ্ধাগণকে সম্মান জানিয়ে যাচ্ছে। রাষ্ট্রীয় সুবিধা প্রদানের পরিধি ভবিষ্যতে আরো বৃদ্ধি পাবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...