×
ব্রেকিং নিউজ :
ইইউ নির্বাচন পর্যবেক্ষক সম্পর্কে সরকারের খোলামেলা দৃষ্টিভঙ্গিকে স্বাগত জানিয়েছে জর্ডান সেনাবাহিনী সিরিয়া সীমান্তে ২৭ মাদক চোরাকারবারীকে হত্যা করেছে চট্টগ্রামে ১৭ ফেব্রুয়ারি বইমেলা শুরু হবে : মেয়র উল্লাপাড়ায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১৪ জন জাতির পিতাকে হত্যার পর রাজনীতি নিষিদ্ধ সত্ত্বেও প্রতিবাদ করেছেন কবিরা : প্রধানমন্ত্রী অসংক্রামক ব্যাধিতে মৃত্যু হ্রাসের মাধ্যমে এসডিজি অর্জনে কাজ করছে দক্ষিণ সিটি : মেয়র তাপস রাজধানীর কোনো জলাধার ভরাট করা যাবে না : ডিএনসিসি মেয়র বিএনপি লবিস্ট নিয়োগ দিয়ে অপপ্রচার চালিয়ে রাষ্ট্রদ্রোহিতার অপরাধ করেছে : সরকারি দল চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট এর প্রথম বৈঠক অনুষ্ঠিত দেশের আট বিভাগের অধস্তন আদালত মনিটরিং’র দায়িত্বে হাইকোর্টের আট বিচারপতি
  • আপডেট টাইম : 02/01/2022 11:01 PM
  • 59 বার পঠিত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। গত বছরের প্রায় পুরোটা জুড়েই ছিলেন বিতর্কে। এমনকি তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও দায়ের হয়েছে। তবে নতুন বছরে মামলা নয়, বরং ভালোবাসা চান বলিউড ‘কুইন’।
নতুন বছরের প্রথম দিনই রাহু-কেতুর মন্দিরে গিয়ে পূজা করলেন কঙ্গনা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তথ্যটি নিজেই জানিয়েছেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।
মন্দিরে পূজারত অবস্থার একটি ছবি পোস্ট করে কঙ্গনা রনৌত লিখেছেন, ‘বিশ্বে একটি মাত্র রাহু ও কেতু মন্দির রয়েছে, এটি তিরুপতি বালাজি মন্দিরের কাছে। সেখানে একটু পূজা দিলাম। খুবই তাৎপর্যপূর্ণ স্থান। শত্রুদের হয়ে প্রার্থনা করতে গিয়েছিলাম। এই বছর মামলা কম, প্রেমপত্র বেশি চাই।’
গত বছর পশ্চিমবঙ্গের নির্বাচন, কৃষি বিল প্রত্যাহার প্রভৃতি বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনাম হয়েছেন কঙ্গনা। এমনকি মাইক্রোব্লগিং সাইট টুইটার থেকে তার অ্যাকাউন্ট ডিলিট করে কর্তৃপক্ষ।
বর্তমানে কঙ্গনার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার ‘থালাইভি’ সিনেমাটি। এছাড়া ‘ধাকড়’, ‘তেজাস’, ‘অপরাজিত অযোধ্যা’, ‘দ্য ইনকারনেশন: সীতা’, ‘মণিকর্নিকা রিটার্নস: দ্য লেজেন্ড অব ডিড্ডা’ ও ‘এমার্জেন্সি’ সিনেমায় দেখা যাবে তাকে। পাশাপাশি নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমার প্রযোজনা করছেন কঙ্গনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...