×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 04/01/2022 08:43 PM
  • 27 বার পঠিত

সেলিব্রেটিদের লুকিয়ে বিয়ে বা গণমাধ্যমকে খানিক লুকোচুরিতে রেখে বিয়ের কালচারটা প্রাচীন। করোনার এই সাময়িক বিরতির সময় বলিউডের অন্যতম আলোচনা ছিল ভীকি-ক্যাটের বিবাহ। এদিকে একই সঙ্গে আরও কিছু বিয়ের খবর চাউর হতে শুরু করেছে। এর ভেতরে অস্কারজয়ী এ আর রহমান কন্যা রয়েছেন যেমন। তেমনি রয়েছেন আমিশা প্যাটেল।
বেশ কিছু দিন ধরেই এখানে-ওখানে-সেখানে যুগলে দেখা মিলছিল দু’জনের। সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কেউই। সদ্য টুইটারে পাওয়া গেল তাঁদের প্রেমের হদিশ! আমিশা প্যাটেলকে বিয়ের প্রস্তাবই দিয়ে বসেছেন ‘বন্ধু’ ফয়সাল প্যাটেল! একেবারে ভরা বাজারে! তবে এর কিছুক্ষণ পরেই অবশ্য মুছে দিয়েছিলেন সেই টুইট। ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ‘কহো না’ কন্যের বিয়ের জল্পনায় হইচই জুড়েছেন অনুরাগীরা। অনেকেই স্ক্রিন শট রেখে দিয়ে তা নিয়ে ট্রল শুরু করেছেন।
ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে। প্রয়াত রাজনীতিক আহমেদ প্যাটেলের পুত্র ফয়জলের জন্মদিনে। সে দিনই আমিশার শুভেচ্ছা টুইট নজর কেড়েছিল অনুরাগীদের। ‘প্রিয়তমের’ জন্মদিনে একরাশ ভালবাসা জানিয়েছিলেন ‘গদর’-এর নায়িকা। তারই জবাবে সরাসরি বিয়ের প্রস্তাব দেন ফয়সাল! সেখানেই লিখেন ‘সকলের সামনেই প্রস্তাব দিচ্ছি তোমায়। আমায় বিয়ে করবে?’ বাকিটা এখন টুইটার পাড়ার মুখরোচক ইতিহাস!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...