×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০১-১০
  • ৫৩২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টেস্ট ক্রিকেট থেকে আগেই অবসরের ঘোষনা দেয়া নিউজিল্যান্ড তারকা রস টেইলরকে ‘গার্ড অব অনার’ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ক্রাইস্টচার্চে বাংলাদেশের বিপক্ষে চলমান টেস্টটিই অভিজ্ঞ কিউই  ব্যাটার রস টেইলরের শেষ টেস্ট ম্যাচ। এই ম্যাচ দিয়েই টেস্ট ক্রিকেট থেকে  অবসর নেবেন বলে আগেই ঘোষনা  দিয়েছিলেন টেইলর। 
ক্রাইস্টচার্চের বাংলাদেশের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করতে নিউজিল্যান্ড। ম্যাচের দ্বিতীয় দিন আজ নিউজিল্যান্ড ইনিংসের  ৯৬তম ওভারে ব্যাট হাতে ক্রিজে যান তিনি। ক্রিজে পা রাখার আগে টেইলরকে ‘গার্ড অফ অনার’ দেয় বাংলাদেশের ক্রিকেটাররা। 
এটিই যে টেইলরের শেষ আন্তর্জাতিক টেস্ট ইনিংস, তা এখনও নিশ্চিত নয়। কেননা দ্বিতীয় ইনিংসেও ব্যাট করতে পারেন তিনি। তারপরও টেইলরকে ‘গার্ড অফ অনার’ দিলো মোমিনুল হকের দল। বাংলাদেশের কাছ থেকে এমন সম্মান পেয়ে অভিভূত টেইলর হাত মেলান টাইগার অধিনায়ক  মোমিনুল হকের সাথে।
মাঠে উপস্থিত সকল দর্শকও দাঁড়িয়ে হাত তালি দিয়ে টেইলরকে সম্মান জানান। এর আগে টেইলর মাঠে নামতেই দর্শকদের করতালিতে ক্রাইস্টচার্চের হাগলি ওভাল মুখরিত হয়ে উঠে। 
ব্যাট হাতে নিজের ইনিংস শুরু করে ৪টি বাউন্ডারিও তুলে নেন টেইলর। কিন্তু নিজের ইনিংসটি বড় করতে পারেননি তিনি। ৩৯ বলে ২৮ রান করে বাংলাদেশের পেসার এবাদত হোসেনের বলে আউট হন টেইলর। 
টেস্টে নিউজিল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহক ৩৭ বছর বয়সী টেইলর এ পর্যন্ত ১১২ ম্যাচে  ১৯টি সেঞ্চুরি ও ৩৫টি হাফ-সেঞ্চুরিতে ৭৬৮৩ রান করেছেন । 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat