×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 10/01/2022 06:59 PM
  • 50 বার পঠিত

করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় এনে ২০২২ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেবে শিক্ষা মন্ত্রণালয়।
আজ শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক ব্রিফিংয়ে বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।
তিনি আরো বলেন, পরীক্ষার সময় নিয়ে সুনির্দিষ্ট কিছু বলা না গেলেও বছরের মাঝামাঝি সময়ে সংক্ষিপ্ত সিলেবাসে এসএসসি ও এইচএসসি  পরীক্ষাগুলো নেওযার  সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
শিক্ষামন্ত্রী বলেন,করোনা পরিস্থিতির কারণে বিগত বছরগুলোতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরা সঠিকভাবে ক্লাস করতে পারেনি।  অনলাইন ও টেলিভিশনের মাধ্যমে তারা শিক্ষা গ্রহণ করেছে।
উল্লেখ্য, শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে করোনাভাইরাস পরিস্থিতিতে ২০২০ সালের মার্চে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়। পরিস্থিতি কিছুটা  অনুকূলে এলে ২০২১ সালের ১২  সেপ্টেম্বর সীমিত পরিসরে শ্রেণীকক্ষে আসে শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...