×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 12/01/2022 07:08 PM
  • 41 বার পঠিত

তবে কি বিচ্ছেদের পথে হাঁটছেন মালাইকা-অর্জুন? বিটাউনে এখন এই কানাঘুষোই চলছে। গুঞ্জন শোনা যাচ্ছে মালাইকা নাকি মানসিক ভাবে একেবারেই ভেঙে পড়েছেন বিচ্ছেদে, বেরুচ্ছেন না ঘর ছেড়ে।
শোনা গিয়েছিলো বলিউডের বিয়ের মৌসুমে রাজ কুমার-পত্রলেখা, ভিকি-ক্যাটরিনার পর সাত পাঁকে বাধা পড়বেন এই চর্চিত বলিউড কাপলও। তবে এবারে কি বিয়ের বদলে তারা বেছে নিলেন বিচ্ছেদ?
কদিন আগেই ঘুরে এলেন মালদ্বীপ থেকে। সেসময়ের মিষ্টি মুহূর্তগুলোর রেশ ইন্সটাগ্রামে ভক্তদের হৃদয় ছুঁয়েছিলো। এছাড়াও বিভিন্ন ইন্টারভিউয়ে তাদের সম্পর্ক নিয়ে বরাবরই খোলামোলা ছিলেন তারা। তবে হঠাৎ ছন্দপতনের কারণ কি সেটা জানতেই উদগ্রীব হয়ে আছেন গোটা বলিউড পাড়া।
এক সংবাদমাধ্যমের 'খবর' মালাইকা-অর্জুনের চার বছর পর সম্পর্কে পড়েছে ভাটা। চারদিন হয়ে গেলো মালাইকা অরোরা বের হননি বাড়ি ছেড়ে। এদিকে তার ১১ বছরের ছোট প্রেমিকও তার বাড়ির দিকে পা বাড়াননি। অথচ তিনদিন আগেই বোন রিয়া কাপুরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণে তাকে দেখা গেছে। সাধারণত পারিবারিক এসব অনুষ্ঠানে অর্জুনের সঙ্গী হতেন মালাইকা অরোরা। তবে এবার অর্জুন একাই গিয়েছিলেন সেখানে। এতে করেই সন্দেহ আরো ঘনীভূত হয়েছে অনুরাগীদের মাঝে।তবে এ বিষয়ে কোন মালাইকা বা অর্জুন কেওই কিছু বলেননি। সুত্র: আনন্দবাজারপত্রিকা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...