×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 13/01/2022 10:56 PM
  • 32 বার পঠিত

সিলেট বিভাগে করোনা প্রতিরোধক টিকা 'বুস্টার ডোজ' ইতোমধ্যে নিয়েছেন প্রায় ১৬ হাজার লোক।
স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে। তারা জানান, ষাটোর্ধ্ব নাগরিক ও সম্মুখসারির যোদ্ধাদের প্রথম দফায় বুস্টার ডোজ প্রদান করা হচ্ছে। এপর্যন্ত  সিলেট বিভাগে প্রায় ১৬ হাজার লোক করোনার তৃতীয় ডোজ বুস্টার ডোজের আওতায় এসেছেন। এ সংখ্যা প্রতিদিন বাড়তেই থাকবে। কেননা বুস্টার ডোজ প্রদান অব্যাহত আছে। গত ৩০ ডিসেম্বর তারিখ প্রথম সিলেট মহানগরী এলাকায়  বুস্টার ডোজ প্রয়োগ শুরু হয়। পরে এ বিভাগের চার জেলা সদরে এ কার্যক্রম শুরু হয়। এতে করে বুস্টার ডোজ গ্রহণকারীদের মধ্যে সিলেট জেলা ও মহানগরের প্রায় আড়াই হাজার লোক রয়েছেন।
মৌলীবাজার জেলায় সাড়ে ৫ হাজারেরও বেশি মানুষ বুস্টার ডোজ নিয়েছেন।এ ছাড়া সুনামগঞ্জে প্রায় আড়াই হাজার ও হবিগঞ্জে প্রায় দুই হাজার মানুষকে বুস্টার ডোজ ভ্যাকসিন দেওয়া হয়েছে। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন,উপজেলা পর্যায়েও শিগগির বুস্টার ডোজ প্রদান কার্যক্রম শুরু হবে। পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে। সরকারের নির্দেশনা অনুযায়ী ভ্যাকসিন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...