×
ব্রেকিং নিউজ :
মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন
  • প্রকাশিত : ২০২২-০১-১৮
  • ৪৭৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির কয়েকজন খেলোয়াড় ও স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন। আগামী শুক্রবার শুরু হতে যাওয়া এই টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) এ পরীক্ষার আয়োজন করে।
টুর্নামেন্টের অংশ নেয়া ছয় ফ্র্যাঞ্চাইজির খেলোয়াড় ও স্টাফদের জৈব সুরক্ষা বলয়ে আনার লক্ষ্যে গতকাল থেকে শুরু হয় কোভিড-১৯ টেস্ট।
বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, গতকালের পরীক্ষায় কয়েকজনের মধ্যে করোনার সংক্রমন ধরা পড়েছে। তিনি আজ সাংবাদিকদের বলেন,‘ গতকাল থেকে আমরা বাধ্যতামুলকভাবে খেলোয়াড় ও স্টাফদের করোনা পরীক্ষা শুরু করেছি। সেখানে কয়েকটি পজিটিভ কেস ধরা পড়েছে।’
পজিটিভ হওয়া খেলোয়াড় ও স্টাফদের নাম প্রকাশ করেননি তিনি। তবে বিসিবির মেডিকেল সুত্র জানিয়েছে, পজিটিভ হওয়া খেলোয়াড় ও স্টাফদের মধ্যে মৃদু লক্ষন রয়েছে, তাদেরকে আইসোলেশনে রাখা হয়েছে।
এদিকে সারা বিশ্বে বেড়ে চলেছে ওমিক্রন ভ্যারিয়েন্টের সংক্রমন। যে কারণে বিপিএল আয়োজনে সকলকে নিরাপদে রাখাটা বিসিবির জন্য বড় একটি চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। তারপরও খেলোয়াড়, স্টাফ ও সংশ্লিষ্টদের সর্বোচ্চ সুরক্ষায় রেখে টুর্নামেন্টটি সফলভাবে শেষ করার ব্যাপারে দৃঢ়প্রত্যায়ী বাংলাদেশের ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat