×
ব্রেকিং নিউজ :
কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০১-২৫
  • ৫৬৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মুজিব শতবর্ষের প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে জয়পুরহাট সদরের ৩৬ ভূমিহীন পরিবার পাচ্ছেন নতুন পাকা ঘর। জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ঘর গুলোর নির্মাণ কাজ মঙ্গলবার পরিদর্শন করেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন বলেন, মুজিববর্ষে একজন ব্যক্তিও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এ ঘোষণার প্রেক্ষিতে ভূমিহীন ও গৃহহীন অসহায় ব্যক্তিদের আবাসন নিশ্চিতকল্পে গৃহ নির্মাণ প্রকল্প চলমান রয়েছে। এর ধারাবাহিকতায় জয়পুরহাট সদরের ধলাহার ইউনিয়নের রামকৃষ্ণপুর ও ভানাইকুশলিয়া গ্রামে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩৬টি পাকা বাড়ি নির্মাণ করা হচ্ছে। নির্মাণ কাজের গুণগতমান সঠিক আছে কিনা তা দেখার জন্য মঙ্গলবার সকালে সরেজমিন প্রকল্প এলাকা পরিদর্শন করেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাড: সামছুল আলম দুদু। তিনি কাজের অগ্রগতি ও মান দেখে সন্তোষ প্রকাশ করেন। এ সময় সঙ্গে ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি এস এম সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আরাফাত হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ । প্রতিটি বাড়ি নির্মাণের জন্য সরকারের ব্যয় হচ্ছে ২ লাখ ৪০ হাজার টাকা। আগামী দুই সপ্তাহের মধ্যে ঘর গুলোর নির্মাণ কাজ শেষ হবে বলে আশা প্রকাশ করেন, সদর উপজেলা নির্বাহী অফিষার মো: আরাফাত হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat