×
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট এলাকার বাইরে থাকা জমির মালিকদের জরিপ সম্পর্কে জানাতে বিডিএস’র প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ২০৫০ সালের মধ্যে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ
  • প্রকাশিত : ২০২২-০১-২৭
  • ৫০৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিয়ের পর থেকেই সংসার ও সন্তানের কারণে অভিনয় থেকে দূরে ছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তবে কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন দারুণ কিছু কাজ নিয়ে ফিরছেন। সেই ধারাহিকতায় সম্প্রতি নতুন সিনেমার খবর নিয়ে ফিরেছেন তিনি। তবে এবার নতুন খবরে ভক্তদের চমকে দিলেন তিনি। দুটি ওটিটি প্লাটফর্মের সঙ্গে বিরাট অঙ্কের চুক্তি করলেন এই অভিনেত্রী।
জানা গেছে, ৫৪ মিলিয়ন মার্কিন ডলারের (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৬৫ কোটি টাকা) চুক্তিতে আনুশকা শর্মার প্রযোজনা সংস্থা চুক্তিবদ্ধ হয়েছে নেটফ্লিক্স ও আমাজন প্রাইম ভিডিওর সঙ্গে। এই চুক্তির মাধ্যমে আনুশকার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’ ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম ভিডিওর সঙ্গে আগামী ১৮ মাসে ৮টি সিনেমা ও সিরিজ নির্মাণ করবে। নেটফ্লিক্সের মুখপাত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করেছে, দ্রুত এই প্রজেক্টের ৩টি কাজ তাদের প্লাটফর্মে দেখানো হবে। এছাড়া নেটফ্লিক্স নিশ্চিত করেছে আনুশকার আসন্ন ‘চক্র এক্সপ্রেস’ সিনেমাটিও এই প্রজেক্টের অংশ।
আনুশকা বলেন, ‘বিশ্ব এখন ক্রান্তিকাল পার করছে। এই অবস্থা আমাদের সিনেমাহল নির্ভরতা কমাতে হবে। আমার প্রতিষ্ঠানের এই উদ্যোগ আশা করছি চলচ্চিত্র গুরুত্বপূর্ণ অবদান রাখবে।’
উল্লেখ্য, শাহরুখ খানের বিপরীতে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় অভিনয় করেছিলেন আনুশকা। এরপর থেকেই সিনেপর্দা থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন অভিনেত্রী। তবে নিজের প্রযোজনা সংস্থা চালু রেখেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat