×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৩-২০
  • ৬৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

২০১৩ সালে নিজের ভাই কর্ণেশ শর্মার সঙ্গে এই সংস্থা বানিয়েছিলেন বিরাট ঘরনি। ‘বুলবুল’, ‘এন এইচ টেন’, ‘পাতাল লোক’-এর মতো জনপ্রিয় ছবি এবং ওয়েব সিরিজে নির্মাতা এই তারকা ভাই-বোন। শনিবার নিজের ইনস্টাগ্রামে তিনি জানালেন, ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর সঙ্গে আর যুক্ত নন তিনি।
অভিনেত্রী এবং প্রযোজক। অনুষ্কা শর্মা গত ২০১৩ সাল থেকেই দুই পরিচয়ে পরিচিত। আগে কেবল অভিনেত্রী ছিলেন। ২০২২ সালে এসে ফের একটিমাত্র পরিচয়ে ফিরতে চাইছেন তিনি। নিজের প্রথম প্রেম, অভিনয়ের দিকে নতুন করে মন দিতে তাই প্রযোজক হিসেবে পদত্যাগ করলেন অনুষ্কা। সরে দাঁড়ালেন নিজের হাতে তৈরি প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’ থেকে।
২০১৩ সালে নিজের ভাই কর্ণেশ শর্মার সঙ্গে এই সংস্থা বানিয়েছিলেন বিরাট ঘরনি। ‘বুলবুল’, ‘এন এইচ টেন’, ‘পাতাল লোক’-এর মতো জনপ্রিয় ছবি এবং ওয়েব সিরিজে নির্মাতা এই তারকা ভাই-বোন। শনিবার নিজের ইনস্টাগ্রামে দীর্ঘ লেখায় অনুষ্কা জানালেন, ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর সঙ্গে আর যুক্ত নন তিনি।
অভিনেত্রী লিখেছেন, ‘যখন আমি আর কর্ণেশ ‘ক্লিন স্লেট ফিল্মস’ শুরু করেছিলাম, অনেক স্বপ্ন ছিল চোখে। ভেবেছিলাম অন্য ধরনের ছবি বানাব আমরা। আজ যখন পিছনে ফিরে দেখি, গর্ব বোধ হয়। যা চেয়েছিলাম, তা অর্জন করতে সক্ষম হয়েছি আমরা।’ নিজের ভাইকে অনেকখানি কৃতিত্ব দিয়েছেন অনুষ্কা। কিন্তু একইসঙ্গে তাঁর বক্তব্য, ‘মা হয়েছি। পাশাপাশি পেশাদার অভিনেত্রী হতে চেয়েছি। এই সব কিছুকে নতুন কায়দায় সামলাতে হবে আমাকে। যতটুকু সময় পড়ে থাকছে, তা আমি আমার প্রথম প্রেম, অর্থাৎ অভিনয়ে দিতে চাই। তাই সিদ্ধান্ত নিয়েছি, ‘ক্লিন স্লেট ফিল্মস’ থেকে সরে দাঁড়াব। আমার বিশ্বাস, যে উদ্দেশ্য নিয়ে এই প্রযোজনা সংস্থা শুরু হয়েছিল, কর্ণেশ সেই পথেই এগিয়ে নিয়ে যাবে সংস্থাকে।’ লেখার শেষে সংস্থার সকল সদস্যের প্রতি ভালবাসা জানিয়েছেন অনুষ্কা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat