×
ব্রেকিং নিউজ :
নড়াইলের পল্লীতে ভ্যান চালককে কুপিয়ে খুন ও অটোভ্যান চালকের রহস্যজনক মৃত্যু পররাষ্ট্রমন্ত্রী ৩০ মে নয়াদিল্লিতে জেসিসি বৈঠকে যোগ দেবেন বাংলাদেশের তথ্যের ভিত্তিতে হালদারকে গ্রেফতার করা হয়েছে : দোরাইস্বামী আলোচনায় বঙ্গবন্ধুর কলকাতা জীবন উল্লাপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত কার্যকরভাবে তামাকপণ্যের দাম বাড়ালে বাড়বে রাজস্ব বিএনপি-জামাত দেশে রাজনৈতিক ও অর্থনৈতিক দুর্বত্তায়ন ঘটিয়েছে : চট্টগ্রাম নগর আওয়ামী লীগ কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদের সংক্ষিপ্ত তালিকায় মিরাজ, তপু ও দিয়া সারা দেশে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত কুড়িগ্রামে মাসব্যাপী পুনাক শিল্প ও বাণিজ্য মেলা শুরু
  • আপডেট টাইম : 06/04/2022 07:29 PM
  • 79 বার পঠিত

বাংলাদেশে নিযুক্ত বিশ্ব স্বাস্থ্য সংস্থা’র (ডব্লিউএইচও) প্রতিনিধি ড. বর্ধন জং রানা ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। 
আজ ঢাবি উপাচার্যের কার্যালয়ে সাক্ষাৎকালে ঢাবি লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড  টেকনোলজি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
বৈঠকে উপাচার্য ১৯৭২ সালে সদ্য স্বাধীনতাপ্রাপ্ত বাংলাদেশের মানুষের স্বাস্থ্য সেবার মৌলিক অধিকার প্রতিষ্ঠায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অনন্য অবদানের কথা উল্লেখ করেন।
তিনি বলেন, কোভিড-১৯ মহামারি মোকাবেলায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালক টেড্রোস অ্যাধনম ঘেব্রেইয়েসাস অসাধারণ ভূমিকা পালন করেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব স্বাস্থ্য সংস্থা’র সকল গাইডলাইন অনুসরণ করে বাংলাদেশে কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় অসাধারণ সাফল্য অর্জন করেছেন বলেও উপাচার্য উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...