×
ব্রেকিং নিউজ :
মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের আইপিইউ’র গভর্নিং কাউন্সিলের সমাপনী সেশনে স্পিকার ভুটানের রাজার কুড়িগ্রাম বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন গাজা হত্যাযজ্ঞে নিশ্চুপ শান্তিতে নোবেলজয়ী ড. ইউনূস ইসরায়েলির পুরস্কার নিয়ে গণহত্যার পক্ষ নিয়েছেন : পররাষ্ট্রমন্ত্রী স্বাধীনতা আন্দোলনের পেছনে অন্যতম কারণ ছিল অর্থনৈতিক মুক্তি : শিল্পমন্ত্রী ভুটানের রাজাকে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দরে বিজিবির রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২২-০৪-২৪
  • ৮২১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে তৃতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ২৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। এদের মধ্যে ১২০ টি পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামি ২৬ এপ্রিল ঘর হস্তান্তর করবেন।
আজ রোববার বিকালে বিকাল ৫ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, ৩য় পর্যায়ে রংপুরের পীরগঞ্জ উপজেলায় ২৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের জন্য বরাদ্দ পাওয়া গেছে। এরমধ্যে আগামী ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২০ টি পরিবারকে ঘর হস্তান্তর করবেন। নির্মিত প্রতিটি ঘরে দুইটি শয়নকক্ষ, একটি বারান্দা, রান্নাঘর ও শৌচাগার রয়েছে। এছাড়াও এসকল পরিবারের জন্য বিদ্যুৎ ও সুপেয় পানি নিশ্চিত করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat