×
ব্রেকিং নিউজ :
শুধু চাকরির পেছনে ছুটবেনা, উদ্যোক্তা হবেন : স্বাস্থ্যমন্ত্রী যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতির শপথ গ্রহণ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র গাজায় গণকবরের বিষয়ে ইসরায়েলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস ইউনাইটেডে থাকতে হলে টেন হাগের ২৫ শতাংশ বেতন কাটা যাবে আমার শরীর সুন্দর এবং আমার সম্পদ নিয়ে আমি গর্ববোধ করি :নোরা ফাতেহি রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি
  • প্রকাশিত : ২০২২-০৫-০৩
  • ৬১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল জেলার কালিহাতীতে বজ্রপাতে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। মঙ্গলবার সকাল ৮ টার দিকে উপজেলার দশকিয়া ইউনিয়নের হাতিয়া গুদারা ঘাট পাড়ে এ ঘটনাটি ঘটেছে।
নিহতরা হলেন- হাতিয়া দক্ষিণ পাড়া গ্রামের রবিউলের ছেলে আরিফুল (১৬), একই এলাকার জুলহাসের ছেলে ফয়সাল (১৬), ওই এলাকার রাজ্জাকের মেয়ের জামাই সিরাজগঞ্জের উল্লাপাড়া গ্রামের শুকুরের ছেলে মোস্তফা (৩০)।
দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া ও ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, আরিফুল, ফয়সাল, রাকিব এবং রাকিবের বোন জামাই মোস্তফা ঈদের নামাজের প্রস্তুতির জন্য সকালে হাতিয়া নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে যায়। এ সময় হাতিয়া গুদারা ঘাট পাড়ে তাদের ওপর বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে রাকিবসহ আরও এক বন্ধু আঘাত পায়। কিন্তু তাদের সাথে থাকা অন্যান্যরা বজ্রপাতের কারণে ঘটনাস্থলেই পড়ে থাকে। আহত রাকিব বাড়িতে গিয়ে খবর দিলে বাড়ির লোকজনসহ স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুল, ফয়সাল ও রাকিবের বোন জামাই মোস্তফাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন জানান, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে টাঙ্গাইল জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহত তিনজনের পরিবারকে দাফনের জন্য ১০ হাজার টাকা করে ৩০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat