×
ব্রেকিং নিউজ :
নড়াইলের পল্লীতে ভ্যান চালককে কুপিয়ে খুন ও অটোভ্যান চালকের রহস্যজনক মৃত্যু পররাষ্ট্রমন্ত্রী ৩০ মে নয়াদিল্লিতে জেসিসি বৈঠকে যোগ দেবেন বাংলাদেশের তথ্যের ভিত্তিতে হালদারকে গ্রেফতার করা হয়েছে : দোরাইস্বামী আলোচনায় বঙ্গবন্ধুর কলকাতা জীবন উল্লাপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত কার্যকরভাবে তামাকপণ্যের দাম বাড়ালে বাড়বে রাজস্ব বিএনপি-জামাত দেশে রাজনৈতিক ও অর্থনৈতিক দুর্বত্তায়ন ঘটিয়েছে : চট্টগ্রাম নগর আওয়ামী লীগ কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদের সংক্ষিপ্ত তালিকায় মিরাজ, তপু ও দিয়া সারা দেশে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত কুড়িগ্রামে মাসব্যাপী পুনাক শিল্প ও বাণিজ্য মেলা শুরু
  • আপডেট টাইম : 03/05/2022 07:50 PM
  • 53 বার পঠিত

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রোগী এবং স্বাস্থ্য কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তারা।
আজ মঙ্গলবার দুপুরে তারা ঢামেকের স্বাস্থ্যকর্মী এবং বিভিন্ন বিভাগে ভর্তি রোগীদের সঙ্গে কথা বলেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।
স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক প্রশাসন আহমেদুল কবীরের নেতৃত্বে একটি উচ্চপর্যায়ের টিম ঢামেক হাসপাতাল পরিদর্শন করেন। তারা চিকিৎসক, নার্স এবং রোগীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় অধিদফতরের ভারপ্রাপ্ত উপপরিচালক ডা. মো. আশরাফুল আলম বলেন, ঈদের দিনেও ঢামেক তার সেরা সেবাটাই নিশ্চিত করতে চায়। ঢামেকের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
এদিকে ঈদ উপলক্ষে ঢামেকে দুপুরে খাবারের তালিকায় ছিল পোলাও, দুই পদের মাংস, কোরমা, সালাদ, ফল। সকালে দেওয়া হয় সেমাইসহ অন্যান্য নাস্তার আইটেম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...