×
  • প্রকাশিত : ২০২২-০৫-০৬
  • ৭০৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক যুক্তরাষ্ট্রের নিউজার্সির মেরিহিলে মোবাইল ফোন কোম্পানি নকিয়ার গবেষণা শাখা নকিয়া বেল ল্যাব পরিদর্শন করেন। পরে তিনি কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।
আজ ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বৃহস্পতিবার এ পরিদর্শনকালে নকিয়া কর্তৃপক্ষ ল্যাবের গবেষণা কার্যক্রম সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে প্রতিমন্ত্রীকে অবহিত করেন। প্রতিমন্ত্রী বাংলাদেশের সাথে পারস্পরিক সহযোগিতার ক্ষেত্র এবং কৌশলগত বিক্রয় ও সমাধানের বিষয়ে আলোচনা করেন।
জুনাইদ আহমেদ পলক এ সময়ে ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং আইসিটি উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদের তত্ত্বাবধানে চতুর্থ শিল্পবিপ্লব মোকাবিলায় গৃহীত কার্যক্রম ও বাংলাদেশের আইসিটি খাতের সার্বিক অগ্রগতির বিষয়ে তাদেরকে অবহিত করেন।
নকিয়ার সাউথইস্ট এশিয়া ইউনিটের হেড অব মার্কেটিং ডেনিয়েল জিগার, নর্থ আমেরিকা স্ট্র্যাটেজিক সেলস্ এন্ড সলিউশন বিভাগের ভাইস প্রেসিডেন্ট মিকি এলিসন, সিটিও এন্ড হেড অব স্ট্র্যাটেজি নেটওয়ার্ক ইনফ্রাস্ট্রাকচার আরিফ চৌধুরীসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক ডা. বিকর্ণ কুমার ঘোষ, এটুআই-এর পলিসি এডভাইজার আনিড় চৌধুরী পরিদর্শনকালে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat