×
ব্রেকিং নিউজ :
বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু
  • প্রকাশিত : ২০২২-০৫-১৭
  • ৫৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের(বিএসপিএ) আয়োজনে এবং স্কয়ার টয়লেট্রিজ এর পৃষ্ঠপোষকতায় আগামী ৩ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়াড ২০২১’ অনুষ্ঠান। রাজধানীর ইন্টার কন্টিনেন্টাল হোটেলের বল রুমে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ২০২১ সালে বিভিন্ন খেলায় সেরা পারফরমারদের পুরস্কৃত করা হবে। ২০২০ সালে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ^কাপজয়ী বাংলাদেশ ক্রিকেট দলকেও এদিন সংবর্ধিত করা হবে।
কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ ২০২১-এর সংক্ষিপ্ত তালিকায় এবার জায়গা করে নিয়েছেন ক্রিকেটার মেহেদি হাসান মিরাজ, ফুটবলার তপু বর্মন ও আর্চার দিয়া সিদ্দিকী। এছাড়া পপুলার চয়েজ অ্যাওয়ার্ড ২০২১-র সংক্ষিপ্ত তালিকায় মিরাজ ও তপুর সঙ্গে আছেন ক্রিকেটার শারমিন আক্তার সুপ্তা। এই দুই বিভাগের বিজয়ীর নাম ঘোষণা করা হবে অনুষ্ঠানের দিন।
আজ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) ডাচ বাংলা ব্যাংক অডিটরিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন বিএসপিএ সাধারণ সম্পাদক মো. সামন হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বিএসপিএ সভাপতি সনৎ বাবলা, স্কয়ার টয়লেট্রিজের হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান এবং অনুষ্ঠান আয়োজক কমিটির চেয়ারম্যান তালহা বিন নজরুল।
এ বছর ১৬টি বিভাগে সর্বমোট ১৯জন বর্তমান ও সাবেক ক্রীড়াবিদ, সংগঠক এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হবে। আগামী ২০ মে থেকে ৩০ মে ২০২২ ইং তারিখ পর্যন্ত বিএসপিএ’র অফিসিয়াল ওয়েবসাইটে (িি.িনংঢ়ধ.পড়স.নফ) গিয়ে পপুলার চয়েজ অ্যাওয়ার্ডেও জন্য ভোট দেওয়া যাবে। ১৯৬৪ সালে দেশে প্রথম ক্রীড়া ক্ষেত্রে পুরস্কারের এই রিতি চালু করেছে বিএসপিএ। টানা ষষ্ঠবারের মতো এই আয়োজনের পৃষ্ঠপোষকতা করছে স্কয়ার টয়লেট্রিজ।
পূর্ণাঙ্গ মনোনয়ন তালিকা :
১. বর্ষসেরা ক্রীড়াবিদ ২০২১ (মনোনীত)- মেহেদি হাসান মিরাজ (ক্রিকেট), তপু বর্মন (ফুটবল) ও দিয়া সিদ্দিকী (আর্চারি)
২. পপুলার চয়েজ অ্যাওয়ার্ড ২০২১ (মনোনীত)- মেহেদি হাসান মিরাজ (ক্রিকেট), তপু বর্মন (ফুটবল), শারমিন আক্তার সুপ্তা (ক্রিকেট)
৩. বর্ষসেরা ক্রিকেটার ২০২১ - মেহেদি হাসান মিরাজ
৪. বর্ষসেরা ফুটবলার ২০২১- তপু বর্মন
৫. বর্ষসেরা হকি খেলোয়াড় ২০২১- সোহানুর রহমান সবুজ
৬. বর্ষসেরা আর্চার ২০২১- দিয়া সিদ্দিকী
৭. বর্ষসেরা বডি বিল্ডার- মাকসুদা আক্তার মৌ
৮. বর্ষসেরা কোচ ২০২১- অস্কার ব্রুজন (বসুন্ধরা কিংস)
৯. বর্ষসেরা সাইক্লিষ্ট ২০২১- ফয়সাল হোসেন
১০.বর্ষসেরা নারী ক্রিকেটার- শারমিন আক্তার সুপ্তা
১১. উদীয়মান ক্রীড়াবিদ ২০২১- রিতু আক্তার (অ্যাথলেটিকস), শরিফুল ইসলাম (ক্রিকেট) ও আলী কাদের হক (জিমন্যাস্টিকস)
১২. তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব ২০২১- আকবর আলী (ফুটবল কোচ, সাতক্ষীরা) ও মো. আমিরুজ্জামান আমির বাবু (ক্রিকেট সংগঠক, মাদারীপুর)
১৩. বিশেষ সম্মাননা ২০২১-আবদুল গাফফার (সাবেক ফুটবলার ও সংগঠক)
১৪. বর্ষসেরা সংগঠক ২০২১- সৈয়দ শাহেদ রেজা (মহাসচিব, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন)
১৫. সেরা সংগঠন- দাবা ফেডারেশন
১৬. বর্ষসেরা পৃষ্ঠপোষক ২০২১- আমরা নেটওয়ার্ক লিমিটেড

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat