×
  • প্রকাশিত : ২০২২-০৫-২৪
  • ৪১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দুর্নীতির মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত সংসদ সদস্য হাজি মোহাম্মদ সেলিম তার সাজা বাতিল চেয়ে হাইকোর্টে আপিল করেছেন।
আজ হাজী সেলিমের পক্ষে তার আইনজীবী সিনিয়র এডভোকেট মোহাম্মদ সাঈদ আহমেদ রাজা হাইকোর্টের রায়ের বিরুদ্ধে সুপ্রিমকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই আবেদন করেন। আপিল আবেদনে হাজী সেলিমের অর্থদন্ড স্থগিতের পাশাপাশি তার জামিনও চাওয়া হয়েছে বলে আইনজীবী জানান।
হাইকোর্টের নির্দেশে বিচারিক আদালতে আত্মসমর্পণের পর দুর্নীতির মামলায় দ-িত সংসদ সদস্য হাজী সেলিম গত রোববার আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন। আদালত সে দিনই তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
হাইকোর্টের নির্দেশে বিচারিক আদালতে এই সংসদ সদস্য রোববার হাজির হয়ে আত্মসমর্পণ করেন। আদালত সে দিনই তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আত্মসমর্পণের পরদিন হাজী সেলিমকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।
জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় সেনা-সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে বিচারিক আদালত হাজী সেলিমকে ১৩ বছরের দ- দিয়েছিল। রায়ের বিরুদ্ধে তিনি হাইকোর্টে আপিল করেন। একটি হাইকোর্ট বেঞ্চ সেলিমের ১০ বছরের সাজা বহাল রেখে রায় দেন। এতে রায়ের অনুলিপি পাওয়ার ৩০ দিনের মধ্যে তাকে ঢাকার বিশেষ জজ আদালত-৭-এ আত্মসমর্পণ করতে নির্দেশ দেয়া হয়। রায়ের অনুলিপি প্রকাশের পর রায় অনুযায়ী তিনি আত্মসমর্পণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat