×
ব্রেকিং নিউজ :
রাঙ্গুনিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে চুয়েটের দুই শিক্ষার্থী নিহত এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত লালমনিরহাট দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বঙ্গবন্ধুর সমাধিতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পরিচালকের শ্রদ্ধা জয়পুরহাট রেলের ৭২০০ স্কয়ার ফিট জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ আনু মুহাম্মদের চিকিৎসায় প্রধানমন্ত্রী সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন: স্বাস্থ্যমন্ত্রী এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র ন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২২-০৬-০৫
  • ৯৬৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কাইল মায়ার্স ও শামারাহ ব্রুকসের জোড়া সেঞ্চুরিতে নেদারল্যান্ডসকে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ।
গতরাতে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ২০ রানে হারায় স্বাগতিক নেদারল্যান্ডসকে। ফলে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ৩-০ ব্যবধানে জিতলো ওয়েস্ট ইন্ডিজ। 
আমস্টেলভিনে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। ওপেনার শাই হোপ ২৪ রানে থামলেও, আরেক ওপেনার মায়ার্স ওয়ানডে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নেন। ১০৬ বল খেলে ৮টি চার ও ৭টি ছক্কায় ১২০ রান করেন মায়ার্স।
দ্বিতীয় উইকেটে মায়ার্সের সাথে ১৮৪ রান যোগ করা ব্রুকসও ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির দেখা পান। ৩টি চার ও ৪টি ছক্কায় ১১৫ বলে অপরাজিত ১০১ রান করেন ব্রুকস। দুই ব্যাটারের সেঞ্চুরিতে ৫০ ওভারে ৫ উইকেটে ৩০৮ রানের সংগ্রহ পায় ওয়েস্ট ইন্ডিজ। 
৩০৯ রানের জবাবে শুরুটা দারুন ছিলো নেদারল্যান্ডসের। ২ উইকেটে ২০০ রান অতিক্রম করে ফেলে তারা। দুই ওপেনার বিক্রমজিৎ সিং ও ম্যাক্স ও’দাউদ জোড়া হাফ-সেঞ্চুরি তুলে থামেন। বিক্রমজিৎ ৫৪ এবং ও’দাবুদ ৮৯ রান করেন। তিন নম্বরে নামা মুসা আহমেদ ৪২ রান করেন। তবে পরের দিকে আরও কোন ব্যাটারই বড় ইনিংস খেলতে না পারলে, ২৮৮ রানে অলআউট হয় নেদারল্যান্ডস। ওয়েস্ট ইন্ডিজের শারমন লুইস  ৩ উইকেট নেন। ম্যাচ সেরা হন ওয়েস্ট ইন্ডিজের মায়ার্স ও সিরিজ সেরা হন আকিল হোসেন। 
সিরিজটি বিশ^কাপ সুপার লিগের অংশ। ১৮ ম্যাচে ৮ জয় ও ১০ হারে ৮০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে উঠলো ওয়েস্ট ইন্ডিজ। ১৩ ম্যাচে ২ জয়, ১০ হার ও ১টি পরিত্যক্ত ম্যাচের কারনে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১৩তম ও শেষ দল নেদারল্যান্ডস। 
সুপার লিগ টেবিলের শীর্ষে আছে বাংলাদেশ। ১৮ ম্যাচে ১২ জয় ও ৬ হারে ১২০ পয়েন্ট টাইগারদের। দ্বিতীয়স্থানে থাকা বিশ^ চ্যাম্পিয়ন ইংল্যান্ডের সংগ্রহ ১৫ ম্যাচে ৯৫ পয়েন্ট। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat