×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৬-০৫
  • ৯৯১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউডের অন্যতম মর্যাদাসম্পন্ন পুরস্কার ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি (আইফা) অ্যাওয়ার্ডসের আসর বসেছিল গতকাল ৪ জুন। ‘আইফা’য় এ বছর সেরা অভিনেতা হয়েছেন ভিকি কৌশল। ‘সর্দার উধম’ সিনেমায় অভিনয়ের জন্য এ পুরস্কার পান তিনি। এদিকে সেরা অভিনেত্রী হয়েছেন কৃতি শ্যানন। ‘মিমি’ সিনেমায় অভিনয়ের জন্য পুরস্কারটি পেয়েছেন এই অভিনেত্রী।
আইফা অ্যাওয়ার্ডস ২০২২-এ সেরা সিনেমা হয়েছে ‘শেরশাহ’। সিনেমাটির জন্য সেরা নির্মাতার পুরস্কার পেয়েছেন বিষ্ণু বর্ধন। সেরা গল্প (ওরিজিনাল): লুডো, (অ্যাডপ্টেড): এইটি থ্রি। সেরা সহ অভিনেতা: পঙ্কজ ত্রিপাঠি (লুডো), সাই তামহাঙ্কর (মিমি)।
সেরা নেপথ্য গায়ক: জুবিন নওটিয়াল (রাতা লম্বিয়া), নেপথ্য গায়িকা: আজিজ কৌর (রাতা লম্বিয়া)। সেরা লিরিক্স: কৌসর মুনির (লেহরে দো), সঙ্গীত পরিচালক: এ আর রহমান (আতরঙ্গি রে) ও তনিষ্ক বাগচী, জসলিন রয়্যাল, জাভেদ-মোহসিন, বিক্রম মন্ত্রোস, বি প্রাক, জানি (শেরশাহ)।
এছাড়া এবার সেরা নবাগত অভিনেতা হয়েছেন অহন শেঠি (তড়প) এবং সেরা নবাগত অভিনেত্রী হয়েছেন শর্বরী ওয়াঘ (বান্টি অউর বাবলি ২)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat