×
ব্রেকিং নিউজ :
ইন্দোনেশিয়ার সঙ্গে পিটিএ স্বাক্ষরের ওপর গুরুত্বারোপ পররাষ্ট্রমন্ত্রীর ঝিনাইদহে ৩১০ জনকে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ শেষে সনদ প্রদান লুগানস্ক দখলের পর অভিযান অব্যাহত রাখার নির্দেশ পুতিনের পদ্মা সেতুতে জয়, পুতুলের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি চট্টগ্রাম বন্দরে যুক্ত হলো নতুন দুই গ্যান্ট্রি ক্রেন কেউ যেন কষ্ট না পায়, তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী ৩৬ জন নতুন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি উন্নত আইটি প্রশিক্ষণ, কৌশলগত উৎকর্ষসহ ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: রাষ্ট্রপতি ঢাবি ‘ক’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর প্রার্থনা
  • আপডেট টাইম : 08/06/2022 01:02 PM
  • 71 বার পঠিত

সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলায় সম্প্রতি হেরে গেছেন অ্যাম্বার হার্ড। ক্ষতিপূরণ হিসেবে ডেপকে ১৫ মিলিয়ন মার্কিন ডলার দিতে হবে অ্যাম্বারকে। এরই মধ্যে ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত এই অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক সৌদি নাগরিক।ইনস্টাগ্রামে ওই সৌদি নাগরিক ভয়েস নোট পাঠিয়ে বলেছেন, তিনি ওই 'বৃদ্ধ মানুষে'র (জনি ডেপ) চেয়ে ভালো।
ভয়েস নোটে ওই সৌদি নাগরিক আরও যোগ করেছেন যে অ্যাম্বার হার্ডের উচিত এই বিয়ের প্রস্তাব গ্রহণ করা। কারণ, ‘এখন তার আর কিছুই অবশিষ্ট নেই’।
সেখানে বলা হয়ে, ‘অ্যাম্বার, যেহেতু তোমার জন্য সব দরজা বন্ধ হয়ে যাচ্ছে, তাই তোমার দেখাশোনা করার জন্য আমি ছাড়া আর কেউ নেই। আমি লক্ষ্য করেছি, কিছু মানুষ তোমাকে ঘৃণা করে, কষ্ট দেয়। তাই, আমি তোমাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। আল্লাহ আমাদের উভয়ের মঙ্গল করুন। তুমি আশীর্বাদস্বরূপ, কিন্তু মানুষ তা স্বীকার করে না। আমি সেই বৃদ্ধের চেয়ে ভালো।’
অনেকেই এই সৌদি নাগরিকের প্রস্তাবের ভাষাকে অবমাননাকর বলে মন্তব্য করছেন এবং তাকে ‘বিভীষিকাময়’ বলে অভিহিত করেছেন। তবে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশিরভাগ মানুষই এই পোস্টে হাসির ইমোজি দিয়ে গেছেন।জনি ডেপ ও অ্যাম্বার হার্ড ২০১৫ সালে বিয়ে করেন। অ্যাম্বার এর পরের বছরেই বিবাহবিচ্ছেদের আবেদন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...