×
ব্রেকিং নিউজ :
ইন্দোনেশিয়ার সঙ্গে পিটিএ স্বাক্ষরের ওপর গুরুত্বারোপ পররাষ্ট্রমন্ত্রীর ঝিনাইদহে ৩১০ জনকে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ শেষে সনদ প্রদান লুগানস্ক দখলের পর অভিযান অব্যাহত রাখার নির্দেশ পুতিনের পদ্মা সেতুতে জয়, পুতুলের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি চট্টগ্রাম বন্দরে যুক্ত হলো নতুন দুই গ্যান্ট্রি ক্রেন কেউ যেন কষ্ট না পায়, তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী ৩৬ জন নতুন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি উন্নত আইটি প্রশিক্ষণ, কৌশলগত উৎকর্ষসহ ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: রাষ্ট্রপতি ঢাবি ‘ক’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর প্রার্থনা
  • আপডেট টাইম : 12/06/2022 07:44 PM
  • 64 বার পঠিত

‘আমার বঙ্গবন্ধু’ মোবাইল গেইমিং প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ উত্তরার বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) অধিদপ্তর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব গোলাম মোঃ হাসিবুল আলম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনসিসি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান।
সারা বাংলাদেশ থেকে ত্রিশ লক্ষ প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। প্রতিযোগীদের সময়, পয়েন্ট ও বয়সের ভিত্তিতে তিনটি ক্যাটাগরীতে মোট ৩০ জন প্রতিযোগীকে পুরস্কার দেয়া হয়।
উল্লেখ্য, জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে খেলার ছলে হাতে কলমে বঙ্গবন্ধুকে জানার জন্য বিশেষ এই কার্যক্রম গ্রহন করে বিএনসিসি। এর অংশ হিসেবে ‘আমার বঙ্গবন্ধু’ নামক মোবাইল গেইমিং এ্যাপস নিমার্ণ করা হয়।
‘আমার বঙ্গবন্ধু’ একমাত্র গেইমিং এ্যাপস, যার মাধ্যমে কোন ঐতিহাসিক কিংবদন্তীর জীবনী সারা বিশ্বের মানুষের কাছে ডিজিটাল প্লাটফর্মে তুলে ধরা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...