×
ব্রেকিং নিউজ :
ইন্দোনেশিয়ার সঙ্গে পিটিএ স্বাক্ষরের ওপর গুরুত্বারোপ পররাষ্ট্রমন্ত্রীর ঝিনাইদহে ৩১০ জনকে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ শেষে সনদ প্রদান লুগানস্ক দখলের পর অভিযান অব্যাহত রাখার নির্দেশ পুতিনের পদ্মা সেতুতে জয়, পুতুলের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি চট্টগ্রাম বন্দরে যুক্ত হলো নতুন দুই গ্যান্ট্রি ক্রেন কেউ যেন কষ্ট না পায়, তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী ৩৬ জন নতুন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি উন্নত আইটি প্রশিক্ষণ, কৌশলগত উৎকর্ষসহ ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: রাষ্ট্রপতি ঢাবি ‘ক’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর প্রার্থনা
  • আপডেট টাইম : 18/06/2022 11:59 PM
  • 80 বার পঠিত

সিরাজগঞ্জের ঊল্লাপাড়া সলপ ইউনিয়ন পরিষদ চত্বরে ১৮ জুন শনিবার সকাল এগারো টায় সলপ ইউনিয়ন থেকে বারংবার নির্বাচিত সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান এর উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের ১০ দিন ব্যাপী আনন্দ র‌্যালী চলছে সারা বাংলাদেশে। তার-ই ধারাবাহিকতায়
বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের শিল্পীদ্বয়, চলচ্চিত্র, বেতার ও মঞ্চ শিল্পীগণ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন।
উক্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গমাতা কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট এর প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ শেখ শাহআলম, অর্থ সম্পাদক আরেফিন হক আলভী, মহিলা বিষয়ক সম্পাদক রওশনারা খান শ্যামলী, কার্যকরী সদস্য ইঞ্জিনিয়ার শওকাত ওসমান সহ জেলা পর্যায়ের নেতৃবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেই সাথে আরো উপস্থিত ছিলেন সলপ ইউনিয়নের নেতাকর্মী ও ইউনিয়নের নির্বাচিত সদস্যগণ।
সলপ ইউনিয়ন থেকে বারংবার নির্বাচিত সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান বলেন আমার নির্বাচিত এলাকা সলপ ইউনিয়ন বাসির সুখে দুঃখে, হাসি আনন্দে পাশে ছিলাম আছি থাকবো। দেশ রতœ শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় সলপ ইউনিয়নে বিগত দিনের চেয়ে বেশি উন্নয়ন করেছি এবং আগামীতেও উন্নয়ন করবো এই প্রত্যাশা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...