×
ব্রেকিং নিউজ :
ইন্দোনেশিয়ার সঙ্গে পিটিএ স্বাক্ষরের ওপর গুরুত্বারোপ পররাষ্ট্রমন্ত্রীর ঝিনাইদহে ৩১০ জনকে কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষণ শেষে সনদ প্রদান লুগানস্ক দখলের পর অভিযান অব্যাহত রাখার নির্দেশ পুতিনের পদ্মা সেতুতে জয়, পুতুলের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি চট্টগ্রাম বন্দরে যুক্ত হলো নতুন দুই গ্যান্ট্রি ক্রেন কেউ যেন কষ্ট না পায়, তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী ৩৬ জন নতুন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি উন্নত আইটি প্রশিক্ষণ, কৌশলগত উৎকর্ষসহ ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: রাষ্ট্রপতি ঢাবি ‘ক’ ইউনিট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর প্রার্থনা
  • আপডেট টাইম : 19/06/2022 05:38 PM
  • 54 বার পঠিত

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন শনিবার সাইকেল চালাতে গিয়ে পড়ে গেছেন। তবে এতে তিনি আহত হননি। সুস্থ আছেন। 
আর ওইদিনই পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটিয়েছেন তিনি। হোয়াইট হাউসের পক্ষ থেকে এ কথা বলা হয়। 
বার্তা সংস্থা এএফপির বলছে, সপ্তাহান্তে ছুটির মেজাজে থাকা বাইডেন স্ত্রী জিল বাইডেনের সঙ্গে দেলাওয়ারের নিজের বাড়ির কাছেই একটি সমুদ্রসৈকতের পাশে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন। আর এ সময়েই ঘটে বিপত্তি। হঠাৎ পড়ে যান তিনি।
সাইকেল চালানোর সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একজনের সঙ্গে কথা বলার জন্য থামেন বাইডেন। সেই সময় তিনি হঠাৎ পড়ে যান। সেখানে সে সময় উপস্থিত ছিলেন স্থানীয় লোকজন এবং সাংবাদিক। এ সময় ৭৯ বছর বয়সী নেতা সাইকেল থেকে পড়ে গিয়েই সঙ্গে সঙ্গে বলেন, ‘আমি ঠিক আছি।’ এদিকে মার্কিন প্রেসিডেন্টের সাইকেল থেকে পড়ে যাওয়ার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।
শরীরে কোনো আঘাত পাননি বলে কোন মেডিকেল পরীক্ষারও দরকার নেই। হোয়াইট হাউসের এক বিবৃতিতে এ কথা বলা হয়েছে। এতে আরো বলা হয়, বাকি ক’দিন তিনি পরিবারের সঙ্গেই কাটাবেন।
উল্লেখ্য, ২০২০ সালের নভেম্বরে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পরপরই পোষা কুকুরের সাথে খেলতে গিয়ে বাইডেনের পা ভেঙেছিল। 
এর ঠিক এক বছর বাদে ২০২১ সালের নভেম্বরে তার ডাক্তার জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।
যুক্তরাষ্ট্রের সবচেয়ে প্রবীণ এই প্রেসিডেন্টের স্বাস্থ্য সকলের মনোযোগের কেন্দ্রে থাকে। বিশেষ করে আগামী ২০২৪ সালের নির্বাচনে তিনি দ্বিতীয় মেয়াদে লড়বেন কিনা এ নিয়ে ব্যাপক জল্পনা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...