×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৮-০৮
  • ৪৭৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নরওয়ের রাজপ্রাসাদ জানিয়েছে, ৮৫ বছর বয়সী রাজা পঞ্চম হ্যারাল্ড সোমবার সংক্রমণের জন্য ভর্তি হওয়ার পরে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে এবং তিনি  সুস্থ্য আছেন।
রাজা ৩১ বছর ধরে সিংহাসনে রয়েছেন, তাকে বৃহস্পতিবার অসলোর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে অ্যান্টিবায়োটিক দিয়ে চিকিৎসা করা হয়।
প্রাসাদ তার হাসপাতাল থেকে মুক্তির ঘোষণা দিয়ে একটি সংক্ষিপ্ত বিবৃতিতে বলেছে, "রাজা সুস্থ আছেন।" খবর এএফপি’র।
হ্যারাল্ডের দায়িত্বগুলি বেশিরভাগই প্রতীকী। সম্প্রতি কোভিড আক্রান্ত  এবং শ্বাসকষ্টের সমস্যাসহ বেশ কয়েকটি স্বাস্থ্য সমস্যায় ভুগছেন। ২০২১ সালে তার হাঁটুতে অস্ত্রোপচার করা হয়।
রাজার ২০০৩ সালে মূত্রাশয় ক্যান্সারের জন্যও অস্ত্রোপচার করা হয়েছিল, তারপর ২০০৫ সালে হার্টের ভাল্ব সমস্যার জন্য আরেকটি অপারেশন করা হয়, একটি ভালভ ২০২০ সালে অন্য একটি অপারেশনে প্রতিস্থাপিত হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat