×
  • প্রকাশিত : ২০২২-০৮-০৯
  • ৬৬১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বেচ্ছাসেবক লীগের নেতা মোঃ সামিউল ইসলাম সাগর সহ ৪ জন জুয়ারীকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। এরা প্রতিনিয়ত নৌকাযোগে ভাসমান অবস্থায় লাখ লাখ টাকার জুয়া খেলে আসছে বলে গোপন সংবাদ পেয়ে ভাসমান নৌকা থেকে জুয়া খেলার সরঞ্জামসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

৮ আগষ্ট সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উধুনিয়া ইউনিয়নের দীঘল গ্রাম নামক বিলের মাঝে ভাসমান নৌকায় অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ জুয়াখেলা অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী সদস্য মোঃ সামিউল ইসলাম সাগর (৩৫), মোঃ শামিম রেজা (৪০), মোঃ আব্দুল হালিম (৪৫) ও মোঃ জাহিদ হাসান (৪৪)। এদের বাড়ি উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের গয়হাট্রা এলাকার চন্দ্রগাঁতী গয়হাট্রা ও ফরিদপুর গয়হট্রা গ্রামে।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা বর্ষা মৌসুমে চলনবিল অধ্যাষিত উধুনিয়া এলাকায় ভাসমান নৌকায় লাখ, লাখ টাকার জুয়া খেলে আসছে বলে পুলিশের নিকট অনেক অভিযোগ ছিলো। উধুনয়ার বিভিন্ন এলাকায় নৌকা ভাড়া নিয়ে জুয়ারীরা জুয়া খেলায় মেতে থাকেন। জুয়া খেলার জন্য বছরের এই বন্যা মৌসুমে বিভিন্ন অঞ্চল থেকে জুয়ারিরা এসে লাখ লাখ টাকার জুয়া খেলে এলাকা থেকে হাতিয়ে নিয়ে যাচ্ছে। গ্রেফতারের সময় তাদের নিকট থেকে নগদ ১৪ হাজার টাকা ও ৩ বান্ডিল তাশ জব্দ করা হয়।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উধুনিয়া ইউনিয়নের দীঘল গ্রাম নামক বিলে সোমবার সন্ধ্যায় নৌকা যোগে ওই ভাসমান নৌকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নিকট থেকে ১৪ হাজার টাকা, ৩ বান্ডিল তাশ জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মঙ্গলবার সিরাজগঞ্জের বিশেষ আদালতের মাধ্যমে তাদেরকে জেলে পাঠানো হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat