×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৮-১০
  • ৬৪৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মোঃ হাবিবুর রহমান,নওগাঁ প্রতিনিধিঃ- নওগাঁর মহাদেবপুর উপজেলা থেকে ৬ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারীকে আটক করেছে র‌্যাব সদস্যরা। মঙ্গলবার (৯ আগষ্ট) রাত ৯টায় উপজেলার মাতাজী হাট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন-উপজেলার রাইগাঁ গ্রামের শ্রী অমল মহন্তের ছেলে শ্রী উজ্জল মহন্ত (২৪), কুসুমশহর গ্রামের গোলাম মোস্তফার ছেলে সোহেল রানা(৩২), হরিপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে মেহেদি হাসান(৩২), রাইগাঁ গ্রামের দেলোয়ার মোল্লার ছেলে রুহুল আমীন(২৬), কৃষ্ণপুর গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে মেহেদি ইসলাম (৩০), দশ খিরশিন গ্রামের মজিবর রহমানের ছেলে সোলায়মান আলী(২৫)। মঙ্গলবার রাত সাড়ে ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো.আমিনুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার রাত ৮টা হতে ৯টা পর্যন্ত মহাদেবপুরের মাতাজী হাট এলাকায় অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ওই ৬ জনকে আটক করা হয়। এ সময় সিপিইউ ৬টি, হার্ড ডিক্স ৯টি, মনিটর ৬টি, মাউস ৬টি, বিভিন্ন ক্যাবল ৬টি, কী-বোর্ড ৬টি সহ বিভিন্ন ক্যাবল জব্দ করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat