×
ব্রেকিং নিউজ :
রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সরবরাহ ও মজুদ নিশ্চিত করা হবে : বাণিজ্যমন্ত্রী দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত ৩ জনের মৃত্যু; ৪১০ জন হাসপাতালে ভর্তি বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে: ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী ৬ ডিসেম্বর জাপানী অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করবেন পাকিস্তানিরা যেভাবে আত্মসমর্পণ করেছিল বিএনপি ও অগ্নি সন্ত্রাসীরাও দশ তারিখ ঢাকার বুকে আত্মসমর্পণ করবে : তথ্যমন্ত্রী মাটির অবক্ষয় রোধে জনসচেতনতা বাড়াতে সকলকে আন্তরিক হতে হবে : রাষ্ট্রপতি বাস্তবায়ন ও প্রয়োগের জায়গায় বিজ্ঞান গবেষণাকে গুরুত্ব দিতে হবে: শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারা নিশ্চিহ্ন হয়ে যাবে: শেখ সেলিম মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে : পররাষ্ট্রমন্ত্রী
  • আপডেট টাইম : 25/09/2022 11:46 AM
  • 68 বার পঠিত

দেশে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ কমেছে দশমিক ১৬ শতাংশ। শনিবার করোনায় শনাক্তের হার ছিল ১৩ দশমিক ১২ শতাংশ। আজ তা কমে দাঁড়িয়েছে ১২ দশমিক ৯৬ শতাংশে।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দুই জন মারা গেছেন। আগের দিন এই রোগে চার জন মারা গিয়েছিল। এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৩৫৩ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ ৪ হাজার ৪১৩ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৫৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আগের দিন ২ হাজার ৬৬৮ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ৩৫০ জন। দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৮ লাখ ৫২ হাজার ৪৪৬ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ২১ হাজার ৬৯০ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬১ শতাংশ।
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৩৫৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৬২ হাজার ৮৭২ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ০৯ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ১০ শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ৩ হাজার ৪৬৬ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৪৬৫ জন। শনাক্তের হার ১৩ দশমিক ৪১ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...