×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-১১-০২
  • ৬৪৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্বামীর উপহার স্বাভাবিকভাবেই এর আগেও পেয়েছেন অনেক। কিন্তু এবারের উপহারটি বিশেষভাবেই পাবলিকলী প্রকাশ করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কোনও অনুষ্ঠানে হোক বা সিনেমার প্রচারে, লোকজনের সমাগমের মধ্যে ঐশ্বরিয়া রাই বচ্চন উপস্থিত থাকা মানেই সকলের নজর তার দিকে। সেই সঙ্গে নজর কাড়তেই তার হাতের হিরের আংটিও।
খোদ অভিষেক বচ্চন তাকে উপহার দিয়েছেন যে! বিয়ের সময় এই আংটি ঐশ্বরিয়াকে উপহার দিয়েছিলেন অভিনেতা। বচ্চন-পুত্রবধূ যখনই সুযোগ পান, এই আংটি পরেন।
সংবাদ সংস্থা সূত্রের খবর, ৫৩ ক্যারাট হিরে দিয়ে বানানো হয়েছে এই আংটি। এর দাম শুনলেও চমকে যেতে হয়। সংবাদ সংস্থা জানাচ্ছে, এই আংটির দাম ৫০ লক্ষ টাকা।
অর্ধকোটি টাকা মূল্যের এই আংটিতে ঐশ্বরিয়াকে প্রায়ই মজে থাকতে দেখা যায়। এই নিয়ে কটাক্ষের শিকারও হয়েছেন তিনি।
অনেকে বলেন, অভিনেত্রী নাকি লোক দেখানোর জন্যই এই বহুমূল্য আংটি পরে থাকেন। যে জায়গায় বেশি লোকজন জড়ো হওয়ার সম্ভাবনা থাকে, ঠিক সেই জায়গাতেই তাঁর হাতে এই আংটি দেখা যায়। যদিও এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।
কানাঘুষো শোনা যায়, পুত্রবধূ হিসাবে ঐশ্বরিয়াকে পছন্দ ছিল না জয়ার। অভিষেক বচ্চনের জীবনসঙ্গিনী হিসাবে রানী মুখার্জীকে পছন্দ করেছিলেন অমিতাভ-জায়া। গুঞ্জন রটে, প্রাক্তন ভারতসুন্দরী ঐশ্বরিয়ার জনপ্রিয়তা অভিষেকের চেয়ে বেশি বলেই নাকি রাজি হননি জয়া। তবু ঐশ্বরিয়া-অভিষেকের ভালোবাসার কাছে পিছু হটতে বাধ্য হয় পারিবারিক মত। তার মাসুল অবশ্য দিতে হয়েছিল ঐশ্বরিয়াকে। অনেকে মনে করেন, বিয়ের পরে তার কেরিয়ারে দীর্ঘ বিরতিই এর প্রমাণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat