×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় জিগজ্যাগ ইট ভাটার ছাড়পত্র ও কয়লার সংকট নিরশনের দাবিতে মানববন্ধন বান্দরবানে অনুদানের চেক বিতরণ করলেন বীর বাহাদুর ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২১ লাখ টাকার চেক বিতরণ পররাষ্ট্রমন্ত্রীর প্রশংসায় যুক্তরাষ্ট্রের নিউ হ্যাম্পশায়ারের হাউস অব রিপ্রেজেনটেটিভ বিএনপি অত্যাচারী দল, বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই ওঠে না : রওশন এরশাদ দুর্ভিক্ষ যাতে কখনই বাংলাদেশের ক্ষতি করতে না পারে সেজন্য আগে থেকে কাজ করুন : সচিবদের প্রতি প্রধানমন্ত্রী টোকিও নয়, প্রধানমন্ত্রীর জাপান সফর স্থগিত করেছে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সচিবদের প্রতি নির্দেশনা প্রধানমন্ত্রীর কৃষি জমি ও সম্পদের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতা দখলের সুযোগ নেই : শিক্ষামন্ত্রী
  • আপডেট টাইম : 11/11/2022 12:37 PM
  • 44 বার পঠিত

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ারের প্রথমবারের মতো ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন জাহ্নবি কাপুর। সিনেমাটিতে তার বিপরীতে আরেক ক্রিকেটার চরিত্রে থাকছেন রাজকুমার রাও। এদিকে বলিউডে নিজের অবস্থান পোক্ত করতে প্রতিটি সিনেমা শুরুর আগে কঠোর পরিশ্রম করতে দেখা যায় জাহ্নবিকে। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।
এরইমধ্যে নিজেকে ক্রিকেটার হিসেবে গড়ে তুলতে মাঠে নেমেছেন তিনি। এমনকি অনুশীলন করতে গিয়ে দু-বার ইনজুরির কবলেও পড়েছেন এই অভিনেত্রী।
জাহ্নবি বলেন, ‘আমি জানি, আরেকটি স্মরণীয় অভিজ্ঞতা হতে যাচ্ছে। ক্রিকেট খেলার সময় এরইমধ্যে আমার কাঁধ দু-বার স্থানচ্যুত হয়েছে। নিজেকে ক্রিকেটার হিসেবে তৈরি করতে চেষ্টার কমতি রাখছি না। পর্দায় অভিনেত্রী জাহ্নবিকে নয়, দর্শকরা ক্রিকেটার জাহ্নবিকে দেখে মুগ্ধ হবেন।’ করণ জোহরের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন শরণ শর্মা।
মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছাড়াও জাহ্নবিকে নীতেশ তিওয়ারির ‘বাওয়াল’ সিনেমায় দেখা যাবে। এ প্রসঙ্গে জাহ্নবি আরও বলেন, ‘এটি আমার সবচেয়ে মূল্যবান সিনেমা। আমি যখন একা থাকি তখন আমি বাওয়ালকেই ভাবি। যেমনটা অন্য কোনো সিনেমায় অনুভব করিনি।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...