×
ব্রেকিং নিউজ :
রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সরবরাহ ও মজুদ নিশ্চিত করা হবে : বাণিজ্যমন্ত্রী দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : প্রধানমন্ত্রী গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত ৩ জনের মৃত্যু; ৪১০ জন হাসপাতালে ভর্তি বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে: ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী ৬ ডিসেম্বর জাপানী অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করবেন পাকিস্তানিরা যেভাবে আত্মসমর্পণ করেছিল বিএনপি ও অগ্নি সন্ত্রাসীরাও দশ তারিখ ঢাকার বুকে আত্মসমর্পণ করবে : তথ্যমন্ত্রী মাটির অবক্ষয় রোধে জনসচেতনতা বাড়াতে সকলকে আন্তরিক হতে হবে : রাষ্ট্রপতি বাস্তবায়ন ও প্রয়োগের জায়গায় বিজ্ঞান গবেষণাকে গুরুত্ব দিতে হবে: শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারা নিশ্চিহ্ন হয়ে যাবে: শেখ সেলিম মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে : পররাষ্ট্রমন্ত্রী
  • আপডেট টাইম : 12/11/2022 09:30 PM
  • 45 বার পঠিত

আলিয়া ভাট ও রণবীর কাপুর কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন সপ্তাহ পেরোয়নি এখনও। এই খুশির রেশ কাটতে না কাটতেই নতুন অতিথি এলো বলিউড সুন্দরী বিপাশা বসুর ঘরে। শনিবার ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বাঙালি এ অভিনেত্রী।
বিপাশা বসুর বয়স এখন ৪৩ বছর। এই বয়সে মা হওয়ায় অভিনন্দনে ভাসছেন এই তারকা। দম্পতি বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের প্রথম সন্তান এটি।
এর আগে চলতি বছরের আগস্টে মা হচ্ছেন বলে খবর জানান বিপাশা-করণ। বিপাশা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্র ভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তার পর একে অপরকে খুঁজে পাই। তখন দু'জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু'জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে… তাই খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হব।’
২০১৬ সালে করণকে ভালোবেসে বিয়ে করেন বিপাশা । প্রথমবার তাদের একসঙ্গে দেখা গিয়েছে 'অ্যালন' ছবিতে। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। সেটেই প্রথম আলাপ, তারপর একে অপরের ঘনিষ্ঠ আসেন। বিয়ের পর বলিউড থেকে দূরে সরেছেন উভয়ই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...