×
ব্রেকিং নিউজ :
রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের আইপিইউ’র গভর্নিং কাউন্সিলের সমাপনী সেশনে স্পিকার ভুটানের রাজার কুড়িগ্রাম বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন গাজা হত্যাযজ্ঞে নিশ্চুপ শান্তিতে নোবেলজয়ী ড. ইউনূস ইসরায়েলির পুরস্কার নিয়ে গণহত্যার পক্ষ নিয়েছেন : পররাষ্ট্রমন্ত্রী স্বাধীনতা আন্দোলনের পেছনে অন্যতম কারণ ছিল অর্থনৈতিক মুক্তি : শিল্পমন্ত্রী ভুটানের রাজাকে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দরে বিজিবির রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১২-০২
  • ৪২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ) ১৫ বছরে পদার্পণ উপলক্ষে চট্রগ্রামের নুর আহমদ সড়কে সংগঠনের কার্যালয়ে বর্ষপুর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শুক্রবার সন্ধ্যায় আয়োজিত এই অনুষ্ঠানে টিসিজেএ আজীবন দাতা সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাবেক উপ-অর্থ বিষয়ক সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। টিসিজেএ সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সভাপতি এনামুল হক, সাবেক সহ-সভাপতি মোহাম্মদ আলী আকবর, সাবেক সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক বাবুন পাল, সাবেক অর্থ সম্পাদক মোহাম্মদ আলমগীর, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন গোস্বামী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এমরাউল কায়েস মিঠু, অর্থ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য সনজীব দে বাবু, হাসান উল্ল্যাহ, মো. পারভেজ রহমান।
পরে উৎসব-মূখর পরিবেশে কেক কেটে পনের বছরে পদার্পণ উদযাপন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat