×
ব্রেকিং নিউজ :
শুরু হলো স্বাধীনতা দিবস জিমন্যাস্টিকস প্রতিযোগিতা ২০২৪ ফিরে গেল মিয়ানমার সেনাবাহিনী ও বিজিপির ২৮৮ সদস্য মুক্তিযুদ্ধে প্রবাসী বাঙালিদের অবদান ছিল অনন্য : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ ডুপন্ট বাংলাদেশে বর্জ্য পানি পরিশোধন করতে চায় থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ আগামী ২৮ এপ্রিল খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, বন্ধ থাকবে অ্যাসেম্বলি যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১২-০৩
  • ৩২৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও  ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বিএনপি জামাতের দেশবিরোধী অপতৎপরতা মোকাবলায় মুক্তিযুদ্ধের চেতনার  ইস্পাত কঠিন ঐৃক্য গড়ে তোলার আহবান জানিয়েছেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা  যেদিন যুদ্ধাপরাধীদের বিচার কার্য  শুরু করেন সেদিন থেকেই তাঁর বিরুদ্ধে দেশী ও  আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়।  
শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশনের সেমিনার হলে বাংলাদেশের গণতন্ত্রী পার্টির জাতীয়  প্রতিনিধি সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
গণতন্ত্রী পার্টির সভাপতি ব্যারিস্টার আরশ আলীর সভাপতিত্বে সভায় সংগঠনের সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 
আমির হোসেন আমু  আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদূর প্রসারি নেতৃত্বে  দেশের অগ্রগতি  যারা মেনে নিতে পারেনি,যুদ্ধাপরাধীদের বিচার যাদের অন্তরে ঘা লেগেছে  সেই  স্বাধীনতা বিরোধী শক্তি সমাবেশের নামে  সেই ষড়যন্ত্রের ধারাবাহিকতায় দেশকে আবারো অস্থিতিশীল করার গভীর ষড়যন্ত্রে নেমেছে।  
তিনি বলেন  বামপন্থী  রাজনীতি যত শক্তিশালী হবে গনতান্ত্রিক প্রগতিশীল রাজনীতি তত বেশী গতিশীল হবে। আমির হোসেন আমু বলেন  আমরা চাই  মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে  জাতীয় রাজনীতিতে  বিএনপি  নয়   আওয়ামী লীগের বিকল্প শক্তি হিসেবে বিরোধী দলটি ও  যেনো মুক্তিযুদ্ধের চেতনার দল হয়।
বক্তারা বলেন বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধথেকে  রাজপথে রাজনৈতিকভাবে মোকাবিলা করবে ১৪ দল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat