×
ব্রেকিং নিউজ :
সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র
  • প্রকাশিত : ২০২৩-০২-২৪
  • ৪১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গত ২৪ ঘন্টায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মোট ২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।এদের মধ্যে ঢাকায় নতুন করে কোন রোগী ভর্তি হয়নি। ঢাকার বাইরে ২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।
বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমোট ভর্তি রোগী ২৩ জন এবং এদের মধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি  হাসপাতালে মোট ভর্তি রোগী ১২ জন। অন্যান্য বিভাগে বর্তমানে ভর্তি রোগী ১১ জন।১ জানুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত মোট ভর্তি রোগী ৭১৫ জন। এর মধ্যে ঢাকায় মোট ভর্তি রোগী ৩৪১ জন। ঢাকার বাইরে ভর্তি রোগী ৩৭৪ জন। এ পর্যন্ত মারা গেছে ৯ জন।এ পর্যন্ত ৬৮৩ জন ছাড়প্রাপ্ত হয়ে বাড়ি ফিরে গেছে। এর মধ্যে ঢাকায় ৩২৩ জন ও ঢাকার বাইরে ৩৬০ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat