×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৭
  • ৪৫৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলার দীর্ঘ সময়ের সভাপতি ও আহবায়ক কমিটির আহবায়ক নেতা- কর্মীদের আ¯হা ভাজন নেতা প্রয়াত মীর শহিদুল ইসলাম পুন্নুর ৫ম মৃত্যু বার্ষিকী উৎযাপন করা হয়েছে।

উল্লাপাড়া ২৬ মার্চ পারিবারিক কবরস্থানে সকালে প্রয়াত মীর শহিদুল ইসলাম পুন্নুর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণমানুষের নেতা তানভীর ইমাম এমপি।

প্রয়াত মীর শহিদুল ইসলাম পুন্নুর স্মৃতি চারণ করে বলেন দেখতে দেখতে চলে যাওয়া পঞ্চম মৃত্যুবার্ষিকী । তুমি উল্লাপাড়া আওয়ামীলীগের প্রান ছিলে। সকাল- সন্ধায় আওয়ামীলীগের অফিসে উঁকি দিলেই তোমার অস্তিত্ব মিলতো। আজ আওয়ামীলীগের অফিসের সেই চেয়ার যেখানে তুমি বসতে ফাঁকা পড়ে আছে, চেয়ারটা আছে কিন্তু তুমি নেই, কেউ সে চেয়ারে বসেনা। তোমার পরশ লেগে আছে ঐ চেয়ারটায়।
আজকের এই দিনগুলোতে তুমি অচেতন হয়ে পড়েছিলে এনায়েতপুর হাসপাতালে। আত্মীয়- স্বজন, বন্ধু-বান্ধব,শুভাকাক্সক্ষীরা, দলীয় নেতা- কর্মীদের আতংকের মধ্যে দিন কাটছিল। দিন দিন সকলের হার্টবিট সমানে বেড়েই যাচ্ছিলো। উৎকন্ঠার মধ্যে কাটছিলো সেকেন্ড- মিনিট- ঘন্টার সাথে তাল মিলিয়ে। বাংলাদেশের স্বাধীনতা দিবসের আনন্দ
অনুষ্ঠানমালা চলছিল কলেজ মাঠ।, হঠাৎ খবর আসলো বিনা মেঘে বজ্রপাতের মতো তোমার মৃত্যুর খবর। চারিদিকে থেমে গেল বাদ্য বাজনা। যেন বেহালায় করুন সুর বেজে উঠলো চারিদিকে। কলেজ মাঠে তোমাকে এক নজর দেখা ও শেষ বিদায়ের জন্য হাজার হাজার মানুষের ঢল নেমেছিল। আজ শ্রদ্ধাভরে স্মরণ করছি তোমাকে। আল্লাহ্ যেন তোমাকে জান্নাতের উচু মাকামে ¯হান দেন সেই সাথে জান্নাতুল ফেরদৌসের বাসিন্দা করুন এই প্রার্থনাই করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat