,

শিরোনাম :
«» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি «» বেশি পারিশ্রমিক পাওয়া নারী তারকাদের তালিকায় শীর্ষে দীপিকা! «» দীর্ঘ বিরতির পর ফের লঙ্কানদের নেতৃত্বে ফিরলেন লাসিথ মালিঙ্গা «» পরিবেশ দূষণ রোধে বরগুনার তাপ বিদ্যুৎ কেন্দ্রে সর্বাধুনিক ব্যবস্থা নিশ্চিত «» পশ্চিম জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসাবে স্বীকৃতি দিয়েছে অস্ট্রেলিয়া «» বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন «» রাজধানীর গুলশানে পুলিশ প্লাজায় আগুন «» বিটিভি’র রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামালের মৃত্যুতে তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সচিবের শোক «» চলচ্চিত্রকার ও অভিনেতা আমজাদ হোসেনের মৃত্যুতে মন্ত্রিবর্গের শোক

আপিলেও বাদ হিরো আলম, বৈধ হতে যাচ্ছেন উচ্চ আদালতে

নিউজ ডেস্ক:–বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়া হিরো আলমের মনোনয়ন পত্র বাতিলের বিরুদ্ধে করা আপিল নামঞ্জুর করেছে নির্বাচন কমিশন। একারণে তিনি হাইকোর্টের দারস্থ হচ্ছেন।

বৃহস্পতিবার নির্বাচন কমিশনের এজলাস তার মনোনয়ন বাতলের ঘোষণা দেন।

আপিলের যুক্তিতর্কে কমিশনের এজলাস থেকে বলা হয়, এক শতাংশ ভোটারদের তালিকা হিরো আলম দিয়েছেন তা সঠিক নয়। কেননা ১০ জনের স্বাক্ষর তদন্ত করে দেখা গেছে তাদের তথ্য মিথ্যা দিয়েছেন।

পরে এজলাস থেকে বের হয়ে হিরো আলম সাংবাদিকদের বলেন: মনোনয়নপত্র বাতিল হওয়ার পর আমি আপিল করেছিলাম সেটা নামঞ্জুর করা হয়েছে। নমিনি খুঁজে না পেয়ে বাতিল করেছে। আজকে এখানে যারা স্বতন্ত্র প্রার্থী তাদের সবাইকে বাদ দেয়া হয়েছে। স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়ন না দেওয়ার কারণ আমি মনে করি ষড়যন্ত্র।

তিনি বলেন, এ সব কিছু রাজনৈতিক চালে চলছে। আমি এখন হাইকোর্টে আপিল করব, আমি এর শেষ দেখে নেব। রাজনীতির মাঠ থেকে চলে যাওয়ার হিরো আলম আমি না। হিরোকে এত সহজে জিরো করা যাবে না।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com