,

শিরোনাম :
«» আজ মহান বিজয় দিবস «» বিজয় দিবস  উপলক্ষে লাল সবুজ আলোয় সেজেছে রাজধানী ঢাকা «» বগুড়া-৪ আসনের বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী হিরো আলম পেলেন সিংহ প্রতীক «» দেশ উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে : নৌপরিবহন মন্ত্রী «» ক্ষমতার জন্য ড. কামাল হোসেন আর্দশ বিসর্জন দিয়েছেন : মোহাম্মদ নাসিম «» আসন্ন সংসদ নির্বাচনের জন্য লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হয়েছে : নির্বাচন কমিশনার «» ১৭ ডিসেম্বর থেকে গার্মেন্টস শ্রমিকদের কাজে যোগ দেওয়ার আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর «» মহান বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী «» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি

আবারো নতুন সম্পর্কে শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক:-কিছুদিন আগেই দিওয়ালি উৎসবে দেখা গেলো শ্রদ্ধা কাপুরের প্রেমিককে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল তিনি নতুন সম্পর্কে আছেন। তবে সেই প্রেমিককে অবশেষে দেখা গেলো। সেই গুঞ্জন শেষ না হতেই আবারো নতুন সম্পর্ক নিয়ে শিরোনাম হলেন শ্রদ্ধা। রোহন-শ্রদ্ধার সম্পর্কের সেই গুঞ্জন শেষ হতে না হতেই এবার ফের কার্তিক আরিয়ানের সঙ্গে শ্রদ্ধা কী করছেন মাঝরাতে, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

অভিনেতা কার্তিক আরিয়ার সঙ্গে মাঝরাতে কোথায় বেরিয়ে পড়লেন শ্রদ্ধা কাপুর মুম্বাইয়ের একটি মাল্টিপ্লেক্সের সামনে দেখা যায় তাদের। শ্রদ্ধা এবং কার্তিকের ওই ছবি প্রকাশ্যে আসতেই ফের একদফা জল্পনা শুরু হয়ে যায় বিভিন্ন মহলে।

‘সোনু কে টিটু কি সুইটি’ অভিনেতা কার্তিকের সঙ্গে মাঝরাতে কী করছেন শ্রদ্ধা! সেই খবর প্রকাশ হতেই বিতর্কে মুখে পড়েছেন তিনি। মাঝরাতে ‘মুভি ডেটে’ বেরিয়ে কার্তিক এবং শ্রদ্ধা, দুজনকে বেশ ঝলমলে লাগছিল। কিন্তু, এই বিষয়ে দুজনের কেউই এ বিষয়ে মুখ খুলতে চাননি।

পরিচালক দিনেশ ভিজন-এর সিনেমায় শিগগিরই স্ক্রিন শেয়ার করবেন শ্রদ্ধা কাপুর এবং কার্তিক আরিয়ান। একসঙ্গে শুটিং শুরুর আগে নিজেদের মধ্যে আলাপ পরিচয় বাড়াতেই কি শ্রদ্ধা এবং কার্তিক একসঙ্গে বেরিয়ে পড়েন, না কি বলিউডে তৈরি হচ্ছে আরও এক নতুন তারকা জুটি। সে বিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু জানা যায়নি।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com