,

শিরোনাম :
«» নারী নির্যাতনের অভিযোগে মার্কিন আইনজীবী গ্রেফতার «» মুকেশ-নীতা অম্বানীর মেয়ে,ঈশা অম্বানীর বিয়ের প্রতিটি কার্ডে দাম তিন লক্ষ টাকা (ভিডিও) «» আবহাওয়ার বিশেষ বিজ্ঞপ্তি «» ঐক্যফ্রন্টের ভোট তিন সপ্তাহ পেছানোর দাবি, আওয়ামী লীগের ‘না’ «» ‘ষড়যন্ত্র চলছে সবাই সতর্ক থাকুন, বিদ্রোহী হলে আজীবন বহিষ্কার’ «» ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনের তিন বছরের কারাদণ্ড «» বিএনপি নেতা-কর্মীদের ওপর বিনা উসকানিতে পরিকল্পিত হামলা করেছে পুলিশ : রিজভী «» সম্পূর্ণ বিনা উস্কানিতে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর হামলা করেছে : ওবায়দুল কাদের «» নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, গাড়িতে আগুন «» সকল প্রার্থী ও রাজনৈতিক দলের জন্য সমান সুযোগ নিশ্চিত করতে সিইসির নির্দেশ

আমি কখনই সমকামী ছিলাম না, সিগারেট বা মদ খা্ইনা : তনুশ্রী দত্ত

বিনোদন ডেস্ক:-তনুশ্রী দত্ত বনাম রাখি সবন্ত।#মিটু বিতর্কে টিনসেল টাউনের শিরোনামে এখন দুই অভিনেত্রী। দিন কয়েক আগে রীতিমতো সাংবাদিক সম্মেলন করে তনুশ্রীকে আক্রমণ করেছিলেন রাখি। সেই অভিযোগ উড়িয়ে রাখিকে পাল্টা আক্রমণ করেন তনুশ্রী।

রাখি অভিযোগ করেছিলেন, তনুশ্রী তাঁর সম্মানহানি করেছেন। রাখির কথায়, “তনুশ্রী সমকামী। ও বিশ্রী ভাবে আমার শরীরে হাত দিত। রেভ পার্টিতে ড্রাগ নিত।’’ রাখির এই অভিযোগ ফুৎকারে উড়িয়ে দিয়েছেন তনুশ্রী। বলেছেন, তিনি কখনই সমকামী ছিলেন না। সিগারেট বা মদ খান না তিনি। রাখির নাম না করে তাঁকে, ‘বিকৃত চরিত্রের এক মহিলা যিনি পুরুষতন্ত্রের প্রতিনিধি’, বলে উল্লেখ করেন তনুশ্রী।দিন কয়েক আগে বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন তনুশ্রী দত্ত। সেই অভিযোগের পর গোটা দেশে শুরু হয়েছে ‘#মিটু’ ঝড়।অনেকেই তনুশ্রীকে সমর্থন করেছেন, ভাগ করে নিয়েছেন নিজের হেনস্থার অভিজ্ঞতাও। কেউ চুপচাপ এড়িয়ে গিয়েছেন। কিন্তু প্রথম থেকেই তনুশ্রীর বিরোধিতা করে আসছেন রাখি সবন্ত।

Share
Desing & Developed BY Themesbazar.com