,

শিরোনাম :
«» আজ মহান বিজয় দিবস «» বিজয় দিবস  উপলক্ষে লাল সবুজ আলোয় সেজেছে রাজধানী ঢাকা «» বগুড়া-৪ আসনের বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী হিরো আলম পেলেন সিংহ প্রতীক «» দেশ উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে : নৌপরিবহন মন্ত্রী «» ক্ষমতার জন্য ড. কামাল হোসেন আর্দশ বিসর্জন দিয়েছেন : মোহাম্মদ নাসিম «» আসন্ন সংসদ নির্বাচনের জন্য লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হয়েছে : নির্বাচন কমিশনার «» ১৭ ডিসেম্বর থেকে গার্মেন্টস শ্রমিকদের কাজে যোগ দেওয়ার আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর «» মহান বিজয় দিবস উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী «» ড. কামাল হোসেনের দুঃখ প্রকাশ «» রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন মাশরাফী

নিউজ ডেস্ক:- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

রোববার দুপুর ১.৪৫ মিনিটে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাশরাফী।

ফরম সংগ্রহের আগে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে দোয়া নেন মাশরাফী।

এর আগে শনিবার সকাল থেকেই বড় খবর ছিল আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনছেন মাশরাফী বিন মোর্ত্তজা ও সাকিব আল হাসান। মাশরাফী নড়াইল-২ ও সাকিব মাগুরা-১ থেকে নির্বাচনে প্রার্থী হতে ফরম কেনার কথা ছিল।

সেই অনুযায়ী মাশরাফী মনোনয়ন ফরম সংগ্রহ করলেও শেষপর্যন্ত নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। তিনি বলেছেন, ‘আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। নির্বাচন করব না।’

নির্বাচনের সিদ্ধান্ত প্রত্যাহারের আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন সাকিব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন সাকিবকে এবার নির্বাচন না করে খেলায় মন দিতে বলেন।

রোববার ফরম সংগ্রহের আগে প্রধানমন্ত্রীর দোয়া ও আশীর্বাদ নিতে যান মাশরাফী। তখন মাশরাফীর জন্য শুভকামনা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, একসঙ্গে দু’জন ক্রিকেটার রাজনীতিতে সক্রিয় হলে জাতীয় দলের সমস্যা হতে পারে। সেজন্য সাকিব আল হাসানকে এবার নির্বাচন করতে নিষেধ করেছেন।

চলতি বছরের মে মাসে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জানিয়েছিলেন, দেশের দুই আইকন ক্রিকেটারের নির্বাচন করার সম্ভাবনার কথা।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com