,

শিরোনাম :
«» নারী নির্যাতনের অভিযোগে মার্কিন আইনজীবী গ্রেফতার «» মুকেশ-নীতা অম্বানীর মেয়ে,ঈশা অম্বানীর বিয়ের প্রতিটি কার্ডে দাম তিন লক্ষ টাকা (ভিডিও) «» আবহাওয়ার বিশেষ বিজ্ঞপ্তি «» ঐক্যফ্রন্টের ভোট তিন সপ্তাহ পেছানোর দাবি, আওয়ামী লীগের ‘না’ «» ‘ষড়যন্ত্র চলছে সবাই সতর্ক থাকুন, বিদ্রোহী হলে আজীবন বহিষ্কার’ «» ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনের তিন বছরের কারাদণ্ড «» বিএনপি নেতা-কর্মীদের ওপর বিনা উসকানিতে পরিকল্পিত হামলা করেছে পুলিশ : রিজভী «» সম্পূর্ণ বিনা উস্কানিতে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর হামলা করেছে : ওবায়দুল কাদের «» নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, গাড়িতে আগুন «» সকল প্রার্থী ও রাজনৈতিক দলের জন্য সমান সুযোগ নিশ্চিত করতে সিইসির নির্দেশ

ঐক্যফ্রন্টের সাথে ১৪ দলের সংলাপে বিএনপি সন্তুষ্ট নয় : মির্জা ফখরুল

নিউজ ডেস্ক:-জাতীয় ঐক্যফ্রন্টের সাথে ১৪ দলের সংলাপে বিএনপি সন্তুষ্ট নয় মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার রাতে সংলাপ শেষে গণভবন থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এরআগে প্রায় পৌনে ৩ ঘণ্টার সংলাপ শেষে গণভবন ত্যাগ করেন ড. কামাল হোসেনসহ অন্য নেতৃবৃন্দ।

সংলাপে অংশ নেয়া আওয়ামী লীগ নেতা কাজী জাফর উল্যাহ বলেন, ৭ দফা দাবি নিয়ে ইতিবাচক আলোচনা হয়েছে। তবে একদিনেই তো বরফ গলে না।

প্রধানমন্ত্রীকে উদ্ধৃত করে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী তাদের বলেছেন, যখন চান আলোচনায় আবারও বসা যাবে। একটি সুন্দর সমাধানে আসার জন্য আলোচনা চালিয়ে যেতে হবে।’

১৪ দলের সমন্বয়ক মো. নাসিম বলেন, আমরা সন্তোষজনক আলোচনা করেছি। আলোচনা আরো চালাতে হবে।

দিলিপ বড়ুয়া বলেছেন, আলোচনা হয়েছে। আরো হতে হবে।

খালেদা জিয়ার মুক্তি নিয়ে কোনো আলোচনা হয়েছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, এ বিষয়ে কোনো আলোচনা হয়নি।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতির নেতৃত্বে ১৪ দলের সঙ্গে এ সংলাপ শুরু হয় সন্ধ্যা ৭টার দিকে। যদিও সংলাপের জন্য দুই ঘণ্টা নির্ধারিত ছিল।

সংলাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ড. কামাল হোসেন দুইপক্ষে নেতৃত্ব দেন।

৯টার পর নৈশভোজের জন্য সংলাপে বিরতি দেওয়া হয়। নৈশভোজের পর তা আবারো শুরু হয়।

এরআগে বৃহস্পতিবার সংলাপের জন্য নির্ধারিত সময় ৭টার কিছু আগ থেকেই ঐক্যফ্রন্ট নেতারা গণভবনে আসতে শুরু করেন।

সন্ধ্যা ৭টার কিছুপর সংলাপ শুরু হলে, সূচনা বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেসময় তিনি বলেন, তার সরকারের প্রায় দশ বছর মেয়াদে দেশের সার্বিক উন্নয়নকে মূল্যায়ন করার ভার ঐক্যফ্রন্টের নেতাদের ওপর ছেড়ে দিয়ে বলেছেন, দেশের মানুষ ভালো আছে। তাদের ভাগ্যের পরিবর্তন ঘটছে।

সংলাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলের ২৩ জনের প্রতিনিধি দল অংশ নেন। আর ড. কামাল হোসেনের নেতৃত্বে অংশ নেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্টের ২০ নেতা।
Share
Desing & Developed BY Themesbazar.com