,

শিরোনাম :
«» নারী নির্যাতনের অভিযোগে মার্কিন আইনজীবী গ্রেফতার «» মুকেশ-নীতা অম্বানীর মেয়ে,ঈশা অম্বানীর বিয়ের প্রতিটি কার্ডে দাম তিন লক্ষ টাকা (ভিডিও) «» আবহাওয়ার বিশেষ বিজ্ঞপ্তি «» ঐক্যফ্রন্টের ভোট তিন সপ্তাহ পেছানোর দাবি, আওয়ামী লীগের ‘না’ «» ‘ষড়যন্ত্র চলছে সবাই সতর্ক থাকুন, বিদ্রোহী হলে আজীবন বহিষ্কার’ «» ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনের তিন বছরের কারাদণ্ড «» বিএনপি নেতা-কর্মীদের ওপর বিনা উসকানিতে পরিকল্পিত হামলা করেছে পুলিশ : রিজভী «» সম্পূর্ণ বিনা উস্কানিতে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর হামলা করেছে : ওবায়দুল কাদের «» নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, গাড়িতে আগুন «» সকল প্রার্থী ও রাজনৈতিক দলের জন্য সমান সুযোগ নিশ্চিত করতে সিইসির নির্দেশ

গণমাধ্যমের কাছে সবসমসয় সত্য কথা বলার চেষ্টা করি : ডোনাল্ড ট্রাম্প

আন্তর্জতিক ডেস্ক:-গণমাধ্যমে এবং সোশ্যাল মিডিয়ায় মিথ্যা ও বিকৃত তথ্য দেয়ার অভিযোগ খণ্ডন করে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন: গণমাধ্যমের কাছে সবসমসয় সত্য কথা বলার চেষ্টা করি। আমি চাই সবসময় সত্য বলতে। আর সম্ভব হলেই আমি সত্য কথা বলি।

বৃহস্পতিবার হোয়াইট হাউসে এবিসির জনাথন কার্লকে দেয়া সাক্ষাৎকারে ট্রাম্প এসব কথা বলেন।

এর আগে বহুবার মিথ্যা ও বিকৃত তথ্য দেয়ার জন্য মিডিয়ার কাছে সমালোচিত ছিলেন ট্রাম্প।

সাক্ষাতকারে ট্রাম্প আরো বলেন: কখনও কখনও ভিন্ন পরিস্থিতিতে পরিবর্তন কিছু ঘটলেও, আমি সত্য বলতে পছন্দ করি।

এই প্রথম গণমাধ্যমে ট্রাম্পের দেয়া কোন সাক্ষাতকার বিষয়ে জনগণের উৎসাহ দেখতে পেয়ে প্রশংসা করে ট্রাম্প বলেন: এটা আমার জনসভার চেয়েও আকারে অনেক বড়।

ট্রাম্প ক্ষমতায় আসার পর থেকে নিউইয়র্ক টাইমস, ওয়াশিংটন পোস্টসহ বিভিন্ন মার্কিন গণমাধ্যম ট্রাম্প প্রশাসনের বিভ্রান্তকর ও মিথ্যা তথ্যের বিস্তারিত প্রকাশ করে আসছিল।

এই সাক্ষাতকারে মেক্সিকো সীমান্তে ৫২০০ সৈন্য পাঠানো প্রসঙ্গে মার্কিন প্রেসিডেন্ট বলেন, আমেরিকা কোন ধরনের শরণার্থী চায় না।

‘শরণার্থীদের জন্য যুক্তরাষ্ট্র বিলিয়ন বিলিয়ন ডলার খরচ করেছে। কিন্তু এখন তারা আবার আমাদের দেশে ঢুকার চেষ্টা করছে। যুক্তরাষ্ট্র কোনভাবেই তা মেনে নেবে না।’

Share
Desing & Developed BY Themesbazar.com