,

শিরোনাম :
«» নারী নির্যাতনের অভিযোগে মার্কিন আইনজীবী গ্রেফতার «» মুকেশ-নীতা অম্বানীর মেয়ে,ঈশা অম্বানীর বিয়ের প্রতিটি কার্ডে দাম তিন লক্ষ টাকা (ভিডিও) «» আবহাওয়ার বিশেষ বিজ্ঞপ্তি «» ঐক্যফ্রন্টের ভোট তিন সপ্তাহ পেছানোর দাবি, আওয়ামী লীগের ‘না’ «» ‘ষড়যন্ত্র চলছে সবাই সতর্ক থাকুন, বিদ্রোহী হলে আজীবন বহিষ্কার’ «» ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনের তিন বছরের কারাদণ্ড «» বিএনপি নেতা-কর্মীদের ওপর বিনা উসকানিতে পরিকল্পিত হামলা করেছে পুলিশ : রিজভী «» সম্পূর্ণ বিনা উস্কানিতে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর হামলা করেছে : ওবায়দুল কাদের «» নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, গাড়িতে আগুন «» সকল প্রার্থী ও রাজনৈতিক দলের জন্য সমান সুযোগ নিশ্চিত করতে সিইসির নির্দেশ

ঘনিষ্ট মুহূর্তে স্ত্রীর কাছে যে কথাগুলো শুনতে চায় স্বামী

লাইফস্টাইল ডেক্স:-আমরা জানি সাধারনত মেয়েরাই ছেলেদের কাছ থেকে বেশি প্রশংসা শুনতে পছন্দ করে। বিশেষ করে ঘনিষ্ট মুহূর্তের সময় তারা চায় তার পুরুষ সঙ্গী যেন ঘনিষ্ট মুহূর্তে তার প্রশংশা করে। তাতে সে আরও বেশি তৃপ্তি পায়। কিন্তু একটা সমীক্ষা বলছে শুধু মেয়েরা নয় ছেলেরাও তাদের সঙ্গীনীর কাছ থেকে নিজের প্রশংসা শুনতে চায়। যা তাকে খুশি করে তোলে।ছেলেরা সব সময়েই চায় তার সঙ্গী তার সবসময় ঘরে ও বাইরে প্রশংসা করুক। বাইরের প্রশংশার থেকেও বেশি আনন্দ পায় সেটি হল ঘনিষ্ট মুহূর্তে প্রসংশা করলে।

আসুন তবে জেনে নেই ছেলারা ঘরে ও বাইরে কোন কোন প্রসংশা পছন্দ করে।

ছেলেরা ঘরে মূলত যে কথা গুলো পছন্দ করে সেগুলো হল- তুমি আমার খুশি হওয়ার অন্য কারণঃ এই কথাটি একবার সঙ্গীকে বলেই দেখুন না সে কতটা খুশি হয়। আপনার সম্পর্ক প্রেমের কিংবা দাম্পত্যের হোক না কেন সঙ্গী নিশ্চয়ই আপনাকে খুশি রাখতে অনেক কিছু করেন, আপনি যে হাসিখুশি থাকেন সবসময় তা খেয়াল করেন তিনি তাউ তার এই গুনগুলোর জন্য প্রশংসা করুন, তাতে সে অনেক খুশি হবে।

ইউ আর মাই হিরোঃ-নারীদের কাছে তাদের প্রেমিক কিংবা স্বামী কিন্তু অ্যাকশন যে কোন মুভির হিরোর মতোই। কিন্তু বাস্তবে সঙ্গীকে হিরো না ভাবাই ভাল কারণ মুভি আর বাস্তবতা কিন্তু একরকম নয়। কিন্তু তারপরেও সঙ্গী নিশ্চয়ই আপনার খুব খেয়াল রাখেন, কোন সমস্যা হলে কিংবা অফিস কাজ সামলে  বাড়ির কাজে সাহায্য করে, এছাড়াও আরও অনেক কিছুই যার জন্য আপনি সঙ্গীকে হিরো মনে করেন, আর তাকে ‘ইউ আর মাই হিরো’ বলতে ভুলবেন না।

তোমাকে অনেক ধন্যবাদঃ সঙ্গী আপনার জন্য যাই করুক না কেন কিংবা আপনাকে যখন যেভাবে যেই অবস্থায় রাখুক না কেন তাকে কখনো ধন্যবাদ জানাতে ভুলবেন না। তাতে সে মনে মনে আনন্দ পায়।

এছাড়াও যে কথাগুলো ছেলেদের ঘনিষ্ট মুহূর্তে স্ত্রীর মুখ থেকে শুনলে ও তার কাছ থেকে যে সাড়া গুলো পেলে উদ্দী-পনা ও ক্ষমতা বাড়ে   ইত্যাদি কথা শুনতে পছন্দ করে ।।

তাই নিজের পুরুষ সঙ্গীর সাথে এই আচরন গুলো করুন, বিশেষ করস ঘনিষ্ট মুহূর্তে, দেখবেন সে অনেক খুশি হবে, আর আপনাকেও খুশি করবে।।

Share
Desing & Developed BY Themesbazar.com